শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

শাল্লায় বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের পাশে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড

রিপোর্টার নামঃ
  • শনিবার, ২ জুলাই, ২০২২
  • ৬৭ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: ব সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলার বন্যা দুর্গত এলাকার মানুষদের মাঝে শাড়ী, লুঙ্গি ও নগদ অর্থ বিতরণ করেছে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড। গত (০১ জুলাই ) শুক্রবার সকাল ৮টায় শাড়ী, লুঙ্গি ও নগদ অর্থ নিয়ে সিলেট থেকে শাল্লার উদ্দেশ্যে রওয়ানা দেন মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের ভিপি দেবজ্যোতি মজুমদার রতন, এসময় আরো উপস্থিত ছিলেন মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের এভিপি হাসান কুদরতুল ফেরদৌস, প্রিন্সিপাল অফিসার সৈয়দ মুরশেদ আলী । শাল্লায় পৌঁছে তারা নিজ হাতে বন্যা দুর্গত মানুষের হাতে এসব উপহার সামগ্রী ও নগদ অর্থ তুলে দেন।বন্যার্ত পরিবারের মাঝে উপহার সামগ্রী ও নগদ অর্থ বিতরণ কালে উপস্থিত ছিলেন, মাই টিভির সিলেট প্রতিনিধি মৃনাল কান্তি দাস, সাংবাদিক ফারুক আহমেদ চৌধুরী, ছাত্রলীগ নেতা টিপু দাস, পংকজ তালুকদার, বিদ্যুৎ চক্রবর্তী।
মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের ভিপি দেবজ্যোতি মজুমদার রতন বলেন, মানুষ মানুষের জন্য এ কথাটি চরম সত্য। কোন মানুষ প্রাকৃতিক দুর্যোগ বা যেকোন বিপদে পড়লে মানুষ হিসেবে তার পাশে দাঁড়ানো মানবিক ও নৈতিক দায়িত্ব। আমাদের ব্যাংকের উর্ধতন কর্তৃপক্ষের নির্দেশে আমরা বন্যার্তদের পাশে দাড়িয়েছি। সকলের উচিত যার যার সামর্থ্য অনুযায়ী এগিয়ে আসা। সকলের সম্মিলিত প্রচেষ্টায় এই দূর্যোগ কাটিয়ে উঠা সম্ভব।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain