শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

খাদিমনগর ইউনিয়নে আঞ্জুমান মুফিদুল ইসলাম’র ত্রাণ বিতরণ

রিপোর্টার নামঃ
  • বুধবার, ৬ জুলাই, ২০২২
  • ৬৩ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: আঞ্জুমান মুফিদুল ইসলাম এর উদ্যোগ বুধবার (৬ জুলাই) সকালে সিলেট সদর খাদিমনগর ইউনিয়নের মোড়ারগাঁও, দাফনাটিলা, উমদারপাড়া, মহালদিক, ধুপাগুল এলাকায় আঞ্জুমান মুফিদুল ইসলাম এর কেন্দ্রীয় সভাপতি মুফলে ওসমানীর নির্দেশে ৩’শত অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন, আঞ্জুমান মুফিদুল ইসলাম সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ চৌধুরী, ট্রেজারার ইমরান আহমেদ প্রমুখ।
ত্রাণ বিতরণকালে বক্তারা বলেন, বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের পাশে দাঁড়ানো সামর্থবানদের নৈতিক দায়িত্ব। বিভিন্ন দুর্যোগের ন্যয় এবারের বন্যায় মানবতার কল্যাণে ‘আঞ্জুমান মুফিদুল ইসলাম’ এগিয়ে এসেছে। এভাবে সমাজের বিত্তবানদেরকে এগিয়ে আসতে হবে। এতে সমাজ উপকৃত হবে ও বন্যায় ক্ষতিগ্রস্তদের কষ্ট লাঘব হবে।
উল্ল্যেখ্য, আঞ্জুমান মুফিদুল ইসলাম হতদরিদ্র মানুষের কল্যানে সিলেট জেলায় এম্বুলেন্স সেবা, বেওয়ারিশ লাশবাহী গাড়ি ফ্রি সার্ভিস ও একটি ইয়াতিম মাদ্রাসা স্থাপন ও আত্মনির্ভরশীল কাজে মানুষের জন্য কাজ করে আসছেন। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain