শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

বানবাসী মুক্তিযোদ্ধাদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

রিপোর্টার নামঃ
  • বুধবার, ৬ জুলাই, ২০২২
  • ৬২ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বাংলাদেশ মুক্তিযুদ্ধা সংসদ সিলেট মহানগর ইউনিট কমান্ডের উদ্যোগে চৌহাট্টা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে বানভাসী মুক্তিযুদ্ধাদের ত্রান সামগ্রী বিতরন করা হয়েছে। আজ বুধবার (৬ জুলাই) দুপুরে বন্যার্ত শতাধিক মুক্তিযোদ্ধাদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।
বাংলাদেশ মুক্তিযুদ্ধা সংসদ সিলেট মহানগর ইউনিট কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ভবতোষ রায় বর্মনের সভাপতিত্বে ও বীর মুক্তিযোদ্ধা শুভেন্দু দাশ ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট মহানগরীর সাধারন সম্পাদক সাইদুর রহমানের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদের যুগ্ম সদস্য সচিব ও মুক্তিযোদ্ধা কেন্দ্রীয় কমান্ডের সাবেক সাংগঠনিক সম্পাদক এবিএম সুলতান আহমেদ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা এড. মুজিবুর রহমান চৌধুরী, সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মনাফ খান, সাবেক সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা চিত্তরঞ্জন দেব, সাবেক ডেপুটি কমান্ডার ও মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক প্রমুখ।
স্বাগত বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি আমিনুর রহমান পাপ্পু।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain