শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

রওশন এরশাদের রোগমুক্তি কামনায় সিলেটে দোয়া

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২
  • ৬৭ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সংসদের বিরোধী দলীয় নেত্রী বেগম রওশন এরশাদ এমপির রোগমুক্তি কামনায় সিলেটে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সিলেটের হযরত বুরহান উদ্দিন (রহ.) মাদ্রাসায় এই দোয়া মাহফিলের আয়োজন করেন বেগম রওশন এরশাদের ত্রান সহায়তা তহবিলের সিলেটের মুখপাত্র ও সাবেক ছাত্র সমাজ নেতা মুজিবুর রহমান ডালিম। দোয়া পরিচালনা করেন মাদ্রাসার প্রিন্সিপালন হযরত মাওলানা নাসির উদ্দিন। এ সময় অসুস্থ রওশন এরশাদের রোগমুক্তির পাশাপাশি সাবেক রাস্ট্রপতি ও জাতীয়পার্টির চেয়ারম্যান আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদের রূহের মাগফেরাত কামনা করা হয়।
এদিকে- বৃহস্পতিবার বিকেলে সিলেটের শাহপরানে বেগম রওশন এরশাদ এমপির পক্ষে হতদরিদ্রের মধ্যে ঈদে খাদ্য সহায়তা প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন মা মনি স্কুলের ভাইস প্রিন্সিপাল মোখলেছুর রহমান, রাশেদা বেগম, সাংবাদিক মামুন চৌধুরী। ত্রান সহায়তা পৌঁছে দেন বেগম রওশন এরশাদের ত্রান সহায়তা তহবিলের সিলেটের মুখপাত্র মুজিবুর রহমান ডালিম। খাদ্য সহায়তার মধ্যে ছিলো সেমাই, চানা, পিয়াজ, তৈল ও চিনি।

 

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain