শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

পুকুরে ডুবে যাওয়া ভাইকে বাঁচাতে গিয়ে বোনের মৃত্যু

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ১২ জুলাই, ২০২২
  • ১৩৮ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: দিনাজপুরের ফুলবাড়ীতে পানিতে ডুবে যাওয়া ছোট ভাইকে বাঁচাতে গিয়ে রুবাইয়া জান্নাত রিমি (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। বিষয়টি নিশ্চিত করেন ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.শফিকুল ইসলাম।

নিহত রুবাইয়া জান্নাত রিমি উপজেলার বেতদিঘী ইউনিয়নের চকএনায়েতপুর মাদিলাহাট গ্রামের মো.রফিকুল ইসলামের মেয়ে। সে চলতি বছরে উপজেলার সিদ্দিশী উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগের এসএসসি পরীক্ষার্থী ছিলেন।

গতকাল সোমবার দুপুর দেড়টায় উপজেলার বেতদিঘি ইউপির মাদিলাহাট চকএনায়েতপুর গ্রামে এই মার্মান্তিক ঘটনাটি ঘটে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, পরিবারের কয়েকজনের সঙ্গে করে রিমি তাদের নিজ বাড়ীর পুকুরে ছোটভাই মুরছালিনকে নিয়ে গোলস করতে যায়। এ সময় ছোট ভাই পুকুরের পানিতে ডুবে যেতে দেখে নিজে পুকুরে ঝাঁপ দেয়। তবে ছোটভাইকে ডুবে যাওয়া থেকে বাঁচাতে পারলেও নিজেকে রক্ষা করতে পারেনি রিমি। সে পুকুরের পানিতে তলিয়ে যায়। দীর্ঘক্ষণ রিমি পানি থেকে উঠে না আসায় লোকজন পানিতে নেমে তার মরদেহ উদ্ধার করে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মো.শফিকুল ইসলাম জানান, পানিতে ডুবে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যুর খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain