শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

সিলেটে তাপমাত্রা প্রায় ৩৯ ডিগ্রি

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০২২
  • ১১৯ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সিলেটে বৃহস্পতিবার (১৪ জুলাই) বিকালে সর্বোচ্চ তাপমাত্রা ৩৮.৯ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে। শুক্রবার (১৫ জুলাই) থেকে সিলেটে তাপমাত্রা কমতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। এছাড়া আগামী ১৭ জুলাই থেকে এ অঞ্চলে বৃষ্টিপাত হওয়ার সম্ভাবনা রয়েছে।

বৃহস্পতিবার (১৪ জুলাই) সন্ধ্যা ৬ টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়া পূর্বাভাসে এ তথ্য জানানো হয়।

সিলেটের আবহাওয়া অফিসের জ্যেষ্ঠ আবহাওয়াবিদ সাঈদ আহমদ চৌধুরী বলেন, বৃহস্পতিবার সিলেটে বিকালে তাপমাত্রা ৩৮.৯ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে। এর আগে ২০১৪ সালের ২৪ এপ্রিল ৩৯.২ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছিলো- যা সিলেটের ইতিহাসে সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড ছিলো।

তিনি জানান, শুক্রবার থেকে তাপমাত্রা কমতে পারে। আর আগামী ১৭ জুলাই থেকে সিলেট শহরে ও ১৮ জুলাই থেকে বিভাগের বিভিন্ন জায়গা মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

 

বুধবার সকাল ৬টা থেকে বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত সিলেটের কোথাও বৃষ্টিপাত হয়নি উল্লেখ করে তিনি বলেন, আগামী ২৪ ঘণ্টায় সিলেটের বিভিন্ন জায়গায় অস্থায়ী দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি বৃষ্টি/বজ্র-বৃষ্টি সহ বিভিন্ন এলাকার অনেক জায়গায় মাঝারি ভারী বর্ষণ হতে পারে।

 

এছাড়া সিলেটে দিন ও রাতের তাপমাত্রা অপরিবর্তিত থাকতে পারে বলে জানান তিনি।

তিনি আরও জানান, বৃহস্পতিবার সকাল ৬টায় সিলেটে বাতাসের আপেক্ষিক আর্দ্রতা ছিল ৬৬ শতাংশ এবং সন্ধ্যা ৬টায় তা দাঁড়ায় ৪৯ শতাংশে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain