বিয়ের বাসর রাতেই বরের মরদেহ উদ্ধার

রিপোর্টার নামঃ
  • শনিবার, ২৩ জুলাই, ২০২২
  • ৭২ বার পড়া হয়েছে

সুনামগঞ্জ ডেস্ক :: সুনামগঞ্জে বিয়ের রাতেই এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার পান্ডারগাঁও ইউনিয়নের পলিরচর গ্রামের মাকসুদুর রহমান জিমাম নামের ওই যুবক বিয়ের রাতেই মারা গেছেন। পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে তিনি মারা গেছেন বলে জানা গেছে।

শুক্রবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। জিমাম সুনামগঞ্জ পৌর শহরের আরপিন নগরের বাসিন্দা মো.মজিবুর রহমানের ছেলে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য ছমির আলী।

পুলিশ জানায়, নিহত জিমাম গত পরশু বৃহস্পতিবার (২১ জুলাই) বাড়ি থেকে পালিয়ে গিয়ে ছাতক উপজেলার বাতিরকান্দি গ্রামের এক মেয়েকে বিয়ে করেন। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। জিমাম স্ত্রীকে নিয়ে শুক্রবার (২২ জুলাই) দোয়ারাবাজার উপজেলার পান্ডারগাঁও ইউনিয়নের পলিরচর গ্রামের আকবর আলীর বাড়িতে রাত্রিযাপনের জন্য আশ্রয় নেন। শুক্রবার তার বাসর রাত ছিল। রাতে পুকুরে গোসল করতে গিয়ে তলিয়ে যান জিমাম। তিনি সাঁতার জানতেন না।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবদুলাল ধর বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি বলেন, শুনেছি গোসল শেষে পুকুর ঘাটে উঠার সময় হো্চট খেয়ে পানিতে পরে গেলে সাতার না জানায় তলিয়ে যান জিমাম।
ওসি বলেন, শুনেছি ভালোবেসে তারা বিয়ে করেছিলেন। এমন একটি ঘটনা দুঃখের।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain