শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

ঘন ঘন লোডশেডিংয়ের প্রতিবাদে সিলেটে বিদ্যুৎ অফিসে অবস্থান

রিপোর্টার নামঃ
  • সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ১১০ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট নগরে বিদ্যুতের ঘন ঘন লোডশেডিংয়ের প্রতিবাদে অবস্থান কর্মসূচী পালন করেছে দর্জি পাড়া, সোনাপাড়া সহ কয়েকটি এলাকার বাসিন্দারা।

সোমবার (২৫ জুলাই) সকাল ১১টায় মীরাবাজার এলাকায় বিদ্যুত অফিস প্রাঙ্গনে শত শত এলাকাবাসী এক ঘন্ট অবস্থান কর্মসূচী পালন করে। বিদ্যুত অফিসের কর্তৃপক্ষ না থাকায় তারা মোবাইল ফোনে তাদের সাথে যোগাযোগ করেন। এসময় বিদ্যুত অফিসের কর্তৃপক্ষ এলাকাবাসীকে বার বার লোডশেডিং না করে নির্দিষ্ট সময়ে লোডশেডিং করার আশ্বস্থ করলে তারা অবস্থান কর্মসূচী প্রত্যাহার করেন।

অবস্থান কর্মসূচীতে এলাকাবাসীরা বলেন, এক সপ্তাহ ধরে ঘন ঘন লোডশেডিং হচ্ছে। সরকার লোডশেডিংয়ের যে নির্ধারিত শিডউল দিয়েছেন সেটি না মেনে কর্তৃপক্ষ প্রতিদিন এক-দেড় ঘন্টা করে পাঁচ-ছয় বার লোডশেডিং করছে। যার কারণে ব্যবসায়ীরা যেমন ব্যবসা করতে পারছে না, অন্যদিকে এলাকার বাসা বাড়িতে বার বার লোডশেডিংয়ের ফলে বৈদ্যুতিক জিনিসপত্র নষ্ট হচ্ছে। বাসাবাড়িতে বিশুদ্ধ খাবার পানি সহ রান্না করার জন্য পানি পাওয়া যাচ্ছে না। যার কারণে দূর্ভোগে পড়েছেন এলাকার বাসিন্দারা। শিক্ষার্থীরা লেখাপড়াও করতে পাচ্ছে না। তারা দাবি করেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী লোডশেডিংয়ের যে শিডউল দেওয়া হয়েছে সে অনুযায়ী যেন লোডশেডিং করা হয়।

অবস্থান কর্মসূচীতে উপস্থিত ছিলেন আব্দুর রাজ্জাক, সাবেক কাউন্সিলার দিনার খান হাসু, শফিকুর রহমান, সাম বাবু, কুটি দেব, গোপাল চন্দ্র রায়, সুক্রিয় চৌধুরী বাবলু, বিক্রম সিংহ, এজাজ আহমদ, লিমন আহমদ, সাহেদ আহমদ, মৌসুম, তপু প্রমুখ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain