শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

১৬ওয়ার্ড যুবলীগের উদ্যোগে ত্রাণ ও ঔষধ সামগ্রী বিতরণ

রিপোর্টার নামঃ
  • সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ১০৬ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: ১৬ ওয়ার্ড যুবলীগের সভাপতি সেবুল আহমদ সাগর এর নিজ উদ্যোগে অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী ও খাবার স্যালাইন, সর্দি-কাশির সিরাপ, ভিটামিন ডি ক্যাপসুল সহ অন্যান্য ঔষধ সামগ্রী বিতরণ করা হয়েছে।

(১ আগস্ট) সোমবার বিকালে নগরীর চারাদিঘীরপাড় (আল-আমিন ৬৭বি) বাসভবনে এই ত্রাণ ও ঔষধ সামগ্রী বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন ১৬ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান সুমেল।

ত্রাণ ও ওষুধ সামগ্রী বিতরণ কালে সেবুল আহমদ সাগর বলেন, প্রতিটি দুর্যোগ-দুঃসময়ে যেভাবে মানুষ মানুষের পাশে দাঁড়িয়েছিল ঠিক সেভাবে শুরু থেকেই এবারের স্মরণকালের ভয়াবহ বন্যায় আক্রান্তদের পাশে দাঁড়িয়েছি আমরা। অসহায় মানুষের পাশে সবসময় ছিলাম, এখনো আছি এবং ভবিষ্যতেও যেকোনো দুর্যোগ মোকাবেলায় আপনাদের পাশে থাকবো ইনশাআল্লাহ ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain