শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

দক্ষিণ সুরমায় মাছ ধরাকে কেন্দ্র করে হামলা, ভাংচুর ও লুটপাট-আহত-২

রিপোর্টার নামঃ
  • শনিবার, ৬ আগস্ট, ২০২২
  • ৩৩৩ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট দক্ষিণ সুরমা এলাকায় মাছ ধরাকে কেন্দ্র করে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। গত (৫ আগষ্ট) দুপুরে দক্ষিণ সুরমা পশ্চিম লাউয়াই রায়ের গ্রামে এ ঘটনা ঘটে। এতে মহিলাসহ ২ জন আহত হয়েছেন। গুরুতর আহতদের মধ্যে ফরিক মিয়া (৪১),পিতা মৃত্য আব্দুল খালিক, ফাহমিনা বেগম(২১) স্বামী ফয়জুল ইসলাম,সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান, দক্ষিণ সুরমা পশ্চিম লাউয়াই রায় গ্রামে নিজ পুকুরে মাছ ধরার সময় পার্শ্ববর্তী রফিক মিয়ার সাথে কথা কাটাকাটি হয়। পরে ওই গ্রামের মৃত্যু সিদ্দেক মিয়ার ছেলে রফিক মিয়ার নেতৃত্বে শফিক মিয়া (৪৫),মুহিদ (৩৮), দুলালসহ ৮/১০ জনের একদল এক সন্ত্রাসী হামলা ও লুটপাটের ঘটনা ঘটায়।

দক্ষিণ সুরমা পশ্চিম লাউয়াই রায় গ্রামে ফরিদ মিয়া ও বাবলা মিয়ার বাড়ী ঘর হামলা, ভাংচুর ও লুটপাট করে বলে অভিযোগ উঠেছে। এ হামলায় এক মহিলাসহ ২জন আহত হয়েছেন বলে জানান স্থানীয়রা।

এসময় ফরিদ মিয়া জানান, আমরা ছোট ভাই বাবলা ও ফয়জুল গতকাল আমাদের নিজ পুকুরের মাছ ধরতে সময় রফিক মিয়া এসে বাধা প্রদান করেন। কিন্তুক এই পুকুরের রফিক মিয়ার কোন দাবী নাই। তারপরে কেন তিনি বাধা প্রদান করেন। এই বিষয় জানতে চাইলে, ক্ষিপ্তহয়ে রফিক মিয়া দলবল নিয়া আমাদের উপর হামলা চালায়। তিনি বলেন আমাদের বাড়ী ঘরে দেশীঅন্ত্র নিয়ে ভাংচুর লুটপাট করে পালিয়ে যায়।

এ বিষয় দক্ষিণ সুরমা মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে আহতদের স্বজন ফরিদ মিয়া।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain