শিরোনাম :
লামাকাজীতে বাস-লেগুনার মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ পরিবেশের ভারসাম্য রক্ষায় ঔষধি গাছ রোপনের বিকল্প নেই-অধ্যক্ষ সুজাত আলী রফিক সিলেটে বজ্রসহ বৃষ্টি অব্যাহত-আবহাওয়া অফিসের সর্তকতা বিশ্বায়নের যুগে কারিগরি শিক্ষার বিকল্প নেই: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী ঈদুল আযহা উপলক্ষে জাফলং পর্যটন কেন্দ্রের সার্বিক ব্যবস্থাপনা বিষয়ে বিশেষ সভা অনুষ্ঠিত সিলেট নগরীতে তিনঘণ্টার বৃষ্টিতে ফের জলাবদ্ধতা এমসি কলেজে তাহিরপুর ছাত্রকল্যাণ পরিষদের কমিটি গঠন হবিগঞ্জে অটোরিকশাকে ট্রেনের ধাক্কা, নারী নিহত সিলেটে বিশ্ব শিশুশ্রম প্রতিরোধ দিবস পালন সিলেটে সংবাদ সম্মেলন-জন্মবধির ও মারাত্মক বধিরদের চিকিৎসায় আলোকবর্তিকা ‘কক্লিয়ার ইমপ্লান্ট’

সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল

রিপোর্টার নামঃ
  • শনিবার, ১৩ আগস্ট, ২০২২
  • ১২৩ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: জ্বালানী তেল, গণপরিবহণ, সকল পণ্যের মূল্যবৃদ্ধি, অসহনীয় লোডশেডিং ও ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম, স্বেচ্ছাসেবক দলনেতা আব্দুর রহিম হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সিলেট জেলা ও মহানগর যুবদল।

শুক্রবার (১২ আগষ্ট) বিকেলে নগরীর ক্বীন ব্রিজ থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে এক সংক্ষিপ্ত পথসভা শেষে রেজিষ্টারী মাঠে মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশে গিয়ে মিলিত হয়।

সিলেট মহানগর যুবদলের আহবায়ক কমিটির সদস্য এমদাদুল হক স্বপনের সভাপতিত্বে ও জেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য মাসুক আহমদের পরিচালনায় মিছিল পূর্ব সমাবেশে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, ৩নং ওয়ার্ড যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক নাদিম হোসেন, মহানগর যুবদল নেতা আহমদ খান জুনেদ, সাইফুল আলম, জামাল আহমদ, রিপন চৌধুরী, সদর উপজেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য বাবুল হোসেন, আংগুর আলম, দেলওয়ার হোসেন ফুল মিয়া, সামাদ হোসেন সাজু, যুবদল নেতা ইমন আহমদ, জাবেদ আহমদ, সাদ্দাম হোসেন, মিছবা আহমদ, বাবলা আহমদ, সাইফুল হোসাইন, হাটখোলা ইউনিয়ন যুবদল নেতা আবুল হোসেন, মোঃ আলী হীরা, কামরুল ইসলাম পিয়াস, সাকিব আহমদ, সায়েম চৌধুরী, শাকিল খান, অলি আহমদ প্রমুখ।

সভায় সভাপতির বক্তব্যে এমদাদুল হক স্বপন বলেন, ক্ষমতার মসনদে ঠিকে থাকতে পুলিশকে ব্যবহার করে পরিকল্পিতভাবে ভোলায় নুরে আলম ও আব্দুর রহিমকে প্রকাশ্যে গুলি করে হত্যা করা হয়েছে। আওয়ামী লীগ নিশিরাতে ভোট চুরি করে ক্ষমতা দখল করে দেশে ব্যাপক লুটপাট চালিয়ে দেশকে ধ্বংসের দিকে ঠেলে দিয়েছে। তারা নিজেদের অপকর্ম আড়াল করতে জনগনের উপর বুঝা চাপিয়ে দিয়েছে। যার প্রভাব জনগনের উপর পড়ছে। দেশের ইতিহাসের একসাথে এত পরিমান তেলের দাম কখনে বাড়ে নি। এই দাম বৃদ্ধির প্রভাব এখন প্রতিটি সেক্টরে পড়েছে। পরিবহনের ভাড়া বেড়েছে, দ্রব্যমূল্য বেড়েছে। শুধু বাড়েনি মানুষের আয়। দেশের মানুষ আজ খাবার পাচ্ছেনা, অনাহারে অর্ধাহারে জীবন যাপন করছে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain