শিরোনাম :
জালালাবাদ অন্ধকল্যাণ সমিতির সংবর্ধনায় মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ সিলেটের পারিবারিক মিলনমেলা ও বার্ষিক বনভোজন সম্পন্ন গোয়াইনঘাটে হত্যা মামলার আসামিসহ আটজনকে আটক করেছে থানা পুলিশ সিলেটে মন্ত্রীর সংবর্ধনা অনুষ্ঠানে উত্তেজনা, চেয়ার ভাঙচুর সিলেটে সময়ের আলোর প্রতিষ্ঠা বার্ষিকী পালিত মহান স্বাধীনতার মাস উপলক্ষে সুরমা সমাজ কল্যাণ সমিতির আলোচনা সভা ৪র্থ স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ইন্ডিয়ান জার্নালিস্ট ইউনিয়নের আহবানে সভায় যোগদান করলেন সুলতান গুচ্ছগ্রাম বে-সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্কুলে ড্রেস পেল শতাধিক শিক্ষার্থী অপসংস্কৃতি থেকে সনাতনী সমাজকে বেরিয়ে আসতে হবে: এডভোকেট মৃত্যুঞ্জয় ধর ভোলা

জাতীয় শোক দিবসে বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ এর পক্ষে সিলেটে মানবিক উপহার বিতরণ

রিপোর্টার নামঃ
  • সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ১০৫ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: জাতীয় শোক দিবসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে সিলেটে বন্যা কবলিত হয়ে সংকটে পতিত কিছু গরিব অসহায় মানুষের মাঝে বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ (বাবৌযুপ) এর অর্থায়নে ১৫ আগস্ট ২০২২ (সোমবার) জাতীয় শোক দিবস উপলক্ষে সিলেটে মানবিক উপহার বিতরণের অংশ হিসেবে (খাদ্য সহায়তা দান) করা হয়।

উক্ত মানবিক উপহার বিতরণ কাজের শুভ উদ্বোধন করেন বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ সিলেট অঞ্চল’র সভাপতি, মানবতার ফেরিওয়ালা উৎফল বড়ুয়া নগরীর ঘাসিঠুলা ও শেখঘাট এলাকার কিছু গরিব অসহায় পরিবারকে খাদ্য সহায়তাদান করা হয়।

খাদ্য সহায়তা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ সিলেট অঞ্চল এর সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার রানা বড়ুয়া, অর্থ সম্পাদক ইঞ্জিনিয়ার পলাশ বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক দিলু বড়ুয়া, সিলেট চট্টগ্রাম ফেন্ডশীপ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আহবায়ক শহিদুল ইসলাম, যুগ্ম আহবায়ক শাহিন ইসলাম, মৃনাল কান্তি দাশ, প্রচার কমিটির টিম লিডার আব্দুল মালেক। আরো ছিলেন বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ সিলেট অঞলের লুনা বড়ুয়া, শেলু বড়ুয়া, অপরাজিত বড়ুয়া অহন, সীমান্ত বড়ুয়া জয়, শাহারিয়ার ইসলাম, নাহিদা আরজু ফাইজিয়া সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

খাদ্য সহায়তা কর্মসুচি বাস্তবায়নে ছিলেন বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ (বাবৌযুপ)-সিলেট অঞ্চল ও সিলেট চট্টগ্রাম ফেন্ডশীপ ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটি খাদ্য সহায়তাদান বাস্তবায়ন করেন।

বিতরণে বক্তারা বক্তব্য বলেন, বৈশ্বিক মহামিরি করোনার দখল কেটে উঠতে না উঠতেই সিলেট দু দু’বার বন্যায় প্লাবিত হয়। বন্যা কবলিত মানুষেরা দুর্ভোগ কাটিয়ে সবাই যাতে স্বাভাবিক জীবন যাপনে ফিরে আসতে সে লক্ষ্য সবাইকে তাঁদের পাশে থেকে সহয়োগিতার হাত বাড়িয়ে দেওয়ার আহবান জানান। আমাদের এখন প্রয়োজন নৈতিকতা সম্পন্ন আলোকিত মানবিক গুণাবলি সম্পন্ন মানুষ। আর আমরা সবাই যদি নৈতিকতা সম্পন্ন আলোকিত মানবিক গুণাবলি সম্পন্ন হয়ে স্বস্ব অবস্থান থেকে দেশে গরীব, দুঃখী, অসহায় মানুষের কল্যানে এগিয়ে আসলে তাহলে উজ্জ্বল সম্ভাবনার সোনার বাংলাদেশ আরো অনেক দূর এগিয়ে যাবে।

বাবৌযুপ এর দেশজুড়ে বিস্তৃত ২১ টি কর্ম সম্পাদন কেন্দ্রের পক্ষ হতে এই কর্মসূচি সম্পাদনে বাবৌযুপ-সিলেটের সাথে সমন্বয়ে নিয়োজিত ছিলেন বাবৌযুপ-কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ও মহাসচিব যথাক্রমে মি. সতু বড়ুয়া এবং অধ্যাপক সরোজ বড়ুয়া, বাবৌযুপ-চট্টগ্রামের সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে রোটারিয়ান সজীব বড়ুয়া ডায়মন্ড এবং মি সুমন বড়ুয়া বাপ্পী।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain