শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

জাতীয় শোক দিবসে বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ এর পক্ষে সিলেটে মানবিক উপহার বিতরণ

রিপোর্টার নামঃ
  • সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ১২০ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: জাতীয় শোক দিবসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে সিলেটে বন্যা কবলিত হয়ে সংকটে পতিত কিছু গরিব অসহায় মানুষের মাঝে বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ (বাবৌযুপ) এর অর্থায়নে ১৫ আগস্ট ২০২২ (সোমবার) জাতীয় শোক দিবস উপলক্ষে সিলেটে মানবিক উপহার বিতরণের অংশ হিসেবে (খাদ্য সহায়তা দান) করা হয়।

উক্ত মানবিক উপহার বিতরণ কাজের শুভ উদ্বোধন করেন বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ সিলেট অঞ্চল’র সভাপতি, মানবতার ফেরিওয়ালা উৎফল বড়ুয়া নগরীর ঘাসিঠুলা ও শেখঘাট এলাকার কিছু গরিব অসহায় পরিবারকে খাদ্য সহায়তাদান করা হয়।

খাদ্য সহায়তা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ সিলেট অঞ্চল এর সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার রানা বড়ুয়া, অর্থ সম্পাদক ইঞ্জিনিয়ার পলাশ বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক দিলু বড়ুয়া, সিলেট চট্টগ্রাম ফেন্ডশীপ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আহবায়ক শহিদুল ইসলাম, যুগ্ম আহবায়ক শাহিন ইসলাম, মৃনাল কান্তি দাশ, প্রচার কমিটির টিম লিডার আব্দুল মালেক। আরো ছিলেন বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ সিলেট অঞলের লুনা বড়ুয়া, শেলু বড়ুয়া, অপরাজিত বড়ুয়া অহন, সীমান্ত বড়ুয়া জয়, শাহারিয়ার ইসলাম, নাহিদা আরজু ফাইজিয়া সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

খাদ্য সহায়তা কর্মসুচি বাস্তবায়নে ছিলেন বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ (বাবৌযুপ)-সিলেট অঞ্চল ও সিলেট চট্টগ্রাম ফেন্ডশীপ ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটি খাদ্য সহায়তাদান বাস্তবায়ন করেন।

বিতরণে বক্তারা বক্তব্য বলেন, বৈশ্বিক মহামিরি করোনার দখল কেটে উঠতে না উঠতেই সিলেট দু দু’বার বন্যায় প্লাবিত হয়। বন্যা কবলিত মানুষেরা দুর্ভোগ কাটিয়ে সবাই যাতে স্বাভাবিক জীবন যাপনে ফিরে আসতে সে লক্ষ্য সবাইকে তাঁদের পাশে থেকে সহয়োগিতার হাত বাড়িয়ে দেওয়ার আহবান জানান। আমাদের এখন প্রয়োজন নৈতিকতা সম্পন্ন আলোকিত মানবিক গুণাবলি সম্পন্ন মানুষ। আর আমরা সবাই যদি নৈতিকতা সম্পন্ন আলোকিত মানবিক গুণাবলি সম্পন্ন হয়ে স্বস্ব অবস্থান থেকে দেশে গরীব, দুঃখী, অসহায় মানুষের কল্যানে এগিয়ে আসলে তাহলে উজ্জ্বল সম্ভাবনার সোনার বাংলাদেশ আরো অনেক দূর এগিয়ে যাবে।

বাবৌযুপ এর দেশজুড়ে বিস্তৃত ২১ টি কর্ম সম্পাদন কেন্দ্রের পক্ষ হতে এই কর্মসূচি সম্পাদনে বাবৌযুপ-সিলেটের সাথে সমন্বয়ে নিয়োজিত ছিলেন বাবৌযুপ-কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ও মহাসচিব যথাক্রমে মি. সতু বড়ুয়া এবং অধ্যাপক সরোজ বড়ুয়া, বাবৌযুপ-চট্টগ্রামের সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে রোটারিয়ান সজীব বড়ুয়া ডায়মন্ড এবং মি সুমন বড়ুয়া বাপ্পী।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain