শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

বানিয়াচংয়ে হাওরে ঝুলে থাকা বৈদ্যুতিক তারে ২ জনের মৃত্যু

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
  • ১৩৭ বার পড়া হয়েছে

হবিগঞ্জ ডেস্ক :: হবিগঞ্জের বানিয়াচংয়ের হাওরে ঝুলে থাকা বৈদ্যুতিক তারে বিদ্যুতায়িত হয়ে পানিতে নিখোঁজ দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১৬ আগস্ট) বেলা ১২টার দিকে হবিগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল ৫ ঘণ্টা চেষ্টার পর মরদেহ দুটি উদ্ধার করে।

তবে তাৎক্ষণিক নিহতদের নাম পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে হবিগঞ্জ ফায়ার সার্ভিসের টিম লিডার পিযুষ কুমার দাস জানান, সুজাতপুর হাওরে একটি বৈদ্যুতিক তারে ঝুলে ছিল। গতকাল সোমবার রাত ৮টার দিকে একটি বিয়ের নৌকা এদিক দিয়ে যাওয়ার সময় এক ব্যক্তি তারে জড়িয়ে পানিতে ডুবে নিখোঁজ হন। পর ওই নৌকার লোকজন নিজেরা খোঁজাখুঁজি করেও ওই ব্যক্তিকে পাননি।

এদিকে মঙ্গলবার ভোরে আরেকটি নৌকা একই স্থান অতিক্রম করার সময় আরও একজন বিদ্যুতায়িত হয়ে পানিতে পড়ে যান। এ ঘটনার পর সকালে হবিগঞ্জ ফায়ার সার্ভিসকে খবর দিলে একদল ডুবুরি ঘটনাস্থলে পৌঁছে অন্তত ৮ ঘণ্টা চেষ্টার পর দুজনের মরদেহ উদ্ধার করে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain