শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

ব্রীট বাংলা এসোসিয়েশন এর পক্ষ থেকে নগদ অর্থ বিতরণ

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২
  • ১০৭ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: ব্রীট বাংলা এসোসিয়েশন সাউথ অন সি, এসেক্স ইউ,কে এর পক্ষ থেকে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ের জাফলং সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বৃহস্পতিবার (১৮ই আগস্ট) বিকাল তিনটার সময় প্রায় অর্ধশতাধিক পরিবারের মাঝে দুই হাজার টাকা করে বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্রীট বাংলা এসোসিয়েশন এসেক্স, ইউ, কে এর সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম সুজন। এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন যুক্তরাজ্যের এসেক্স জামে মসজিদের নির্বাহী সাংগঠনিক সম্পাদক চেরাগ আলী লেবু মিয়া, জাফলং সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সহ সভাপতি ফখরুল ইসলাম, খাদেমুল কুরআন গোয়াইনঘাট উপজেলার সাধারণ সম্পাদক মাওলানা জিয়া উদ্দিন, হিলালপুর সমাজ কল্যাণ সংঘের বর্তমান সভাপতি সোলেমান আহমদ, সাবেক সভাপতি সাকের ইসলাম, ধর্ম সম্পাদক আহমদ, মহিবুল ইসলাম মুত্তাকিন।

প্রধান অতিথির বক্তব্যে ব্রীট বাংলা এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম সুজন বলেন, আমরা সূদুর প্রবাসে বসবাস করলেও আমাদের মন পড়ে থাকে মাতৃভূমিতে। দেশের যে কোন বিপদে আপদে শুনে আমরা ব্যতিত হই। প্রবাস থেকে আমরা আমাদের নিজ নিজ জায়গা থেকে দেশের কল্যাণের জন্য কাজ করে যাচ্ছি। ব্রীট বাংলা এসোসিয়েশন সব সময় দেশের মানুষের পাশে রয়েছে। আজ আপনাদের মাঝে নগদ অর্থ উপহার হিসেবে দিয়েছি, ভবিষ্যতে এ ধারা অব্যহত থাকবে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain