শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

সিলেট তালতলা সিদ্দেক মার্কেটে আগুন

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২
  • ১১৫ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট নগরীর তালতলা সিদ্দেক মার্কেটে বাইকারস টাউন মটর ওয়াসব আজ বৃহস্পতিবার রাতে অগ্নিকাণ্ড ঘটেছে। ফায়ার সার্ভিসের এবটি দল আদা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। তবে ক্ষয়ক্ষতি বা কোন ধনের হতাহতে ঘটনা ঘটেনী।

ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষ থেকে জানানো হয়, রাত সাড়ে নয়টায় এই আগুন লাগে। খবর পেয়ে একটি গাড়ি ঘটনাস্থলে পৌঁছে কাজ করছে। রাত সাড়ে ১০টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়।

সিলেট নগরীর তালতলা সিদ্দেক মার্কেটে বাইকারস টাউন মটর ওয়াসব একটি দোকান দোকান থেকে আগুনের সূত্রপাত বলে জানা গেছে। ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, আগুন নিয়ন্ত্রণে এলেও ফায়ার সার্ভিসের কর্মীরা পানি ছিটিয়ে যাচ্ছেন। তখনো ধোঁয়া উঠছিল। আর দোকানিরা মালামাল উদ্ধারে ব্যস্ত ছিলেন।

 

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain