শিরোনাম :
জালালাবাদ অন্ধকল্যাণ সমিতির সংবর্ধনায় মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ সিলেটের পারিবারিক মিলনমেলা ও বার্ষিক বনভোজন সম্পন্ন গোয়াইনঘাটে হত্যা মামলার আসামিসহ আটজনকে আটক করেছে থানা পুলিশ সিলেটে মন্ত্রীর সংবর্ধনা অনুষ্ঠানে উত্তেজনা, চেয়ার ভাঙচুর সিলেটে সময়ের আলোর প্রতিষ্ঠা বার্ষিকী পালিত মহান স্বাধীনতার মাস উপলক্ষে সুরমা সমাজ কল্যাণ সমিতির আলোচনা সভা ৪র্থ স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ইন্ডিয়ান জার্নালিস্ট ইউনিয়নের আহবানে সভায় যোগদান করলেন সুলতান গুচ্ছগ্রাম বে-সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্কুলে ড্রেস পেল শতাধিক শিক্ষার্থী অপসংস্কৃতি থেকে সনাতনী সমাজকে বেরিয়ে আসতে হবে: এডভোকেট মৃত্যুঞ্জয় ধর ভোলা

ডিবি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে ছিনতাই, নারীসহ গ্রেপ্তার ৩

রিপোর্টার নামঃ
  • সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৭ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: হবিগঞ্জের মাধবপুর থেকে ডিবি পুলিশের পরিচয়ে স্কুল শিক্ষককে অপহরণ ও সাড়ে ৬ লক্ষাধিক টাকা ছিনতাইয়ের ঘটনায় ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এছাড়া অপহরণে ব্যবহৃত মাইক্রোবাস উদ্ধার করা হয়েছে।

৫ দিন মাধবপুর থানার পুলিশ রাজধানী ঢাকাসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে সাতক্ষীরা জেলার কলারোয়া থানার আকরম আলীর ছেলে মোঃ হাসান (২৫), বগুড়া জেলার দুপচাঁচিয়ার থানার মৃত মঈনুল ইসলামের মেয়ে মিনি বেগম (২৮), কুমিল্লা জেলার মনোহরগঞ্জ উপজেলার মৃত ইসমাইল হোসেনের ছেলে মোঃ বিল্লাল হোসেন(৪৪)কে আটক করে।

তাদের দেওয়া তথ্য অনুযায়ী ঢাকার সাভার এলাকা থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহার করা ঢাকা মেট্রো- চ ৫৬-১৮২৯ নাম্বারের গাড়ীটি জব্দ করে।

জানা যায়, ১ সেপ্টেম্বর দুপুরে উত্তর সুরমা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্বরবিন্দু রায় (৪৭) কে মাওলানা আছাদ আলী ডিগ্রী কলেজের সামনে ঢাকা-সিলেট মহাসড়ক হতে ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাইকারীরা অপহরণ করে। এরপর তার কাছে থাকা নগদ ৬ লাখ ৮৬ হাজার টাকা ও একটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে মাইক্রোবাস যোগে নরসিংদী থানাধীন পাঁচধুনা নামক স্থানে তাকে নামিয়ে দেয়।

এ বিষয়ে থানায় অভিযোগের প্রেক্ষিতে মামলা রুজু হলে তদন্তকারী কর্মকর্তা এসআই অনিক চন্দ্র দেবসহ পুলিশ সদস্যরা তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান পরিচালনা করে ঘটনায় জড়িত ছিনতাইকারী চক্রের ৩ সদস্যকে আটক করে।

ছিনতাইকৃত নগদ টাকা, মোবাইল উদ্ধারসহ ছিনতাই কাজে জড়িত অন্যান্যদের গ্রেপ্তারে অভিযান অব্যহত রয়েছে বলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আব্দুর রাজ্জাক জানিয়েছেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain