বিএনপি’র ৬নং ওয়ার্ডের ২টি ইউনিটের কমিটি গঠন উপলক্ষে কর্মীসভা

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৫ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও সাবেক সাংগঠনিক সম্পাদক, ছাত্রদলের এক সময়ের কেন্দ্রীয় নেতা, বিশিষ্ট শিক্ষানুরাগী মাহবুব চৌধুরী বলেছেন, জনদুর্ভোগ সৃষ্টি করে সরকার মানুষের জীবন বিপন্ন করে তুলেছে। শাসকগোষ্ঠীর সর্বগ্রাসী সংকটে মানুষ আজ বিপর্যস্ত। জনজীবন বিপন্নকারী সরকারকে মানুষ আর ক্ষমতায় দেখতে চায়না। গনতন্ত্র, আইনের শাসন ও ভোটকে আওয়ামীলীগ ভয় পায় বলেই জোর জবরদস্তি করে ক্ষমতা ধরে রেখেছে। জনগণের শাষন কায়েম সকলকে রাজপথের লড়াইয়ে থাকতে হবে।
গত বুধবার রাতে সিলেট সিটি কর্পোরেশনের নগরীর ৬ নং ওয়ার্ডের দুইটি ইউনিট সৈয়দ মূগনী ও পীরমহল্লা বিএনপির কমিটি গঠন উপলক্ষে আয়োজিত কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
৬ নং ওয়ার্ড বিএনপির আহবায়ক আলতাব মিয়ার সভাপতিত্বে ও সৈয়দ শাহিদ হোসেন সাবুর পরিচালনায় আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ৬ নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি ও ৬ নং ওয়ার্ড বিএনপির আহবায়ক কমিটির সদস্য লুৎফুর রহমান চৌধুরী, সদস্যবৃন্দ সুলতান আহমদ, আনহার আহমদ, সৈয়দ আখতার উদ্দিন, এমদাদুর রহমান আফজল, মখন মিয়া, ময়না মিয়া, আব্দুল হান্নান শিরু, আহসানুজ্জামান শহিদ, লোকমান আহমদ লিটন, লায়েক আহমদ, সৈয়দ আমিন আহমদ, জেহীন আহমদ, ফাতেহ নুর, রহমত আলী, এনামুল হক সুহেল, শেখ আব্দুল মনাফ, সাইদ আহমদ ওদুদ, বিমল দেবনাথ, মিলি বেগম, নাজির আহমদ, ছায়েদ আহমদ দীপক, সজিবুর রহমান রুবেল, আলী ইসলাম, মকবুল হোসেন, মনির হুসেন, হাসান আহমদ রাসেল, আমির আলী, সুজন আহমদ সজন, রিজভী জামাল, নাহিয়ান আহমদ রিপন, মুক্তাদির আলম, শেখ নাদিম আহমদ, আহমদ হুসেন, মুন্না আহমদ, আব্দুস সাত্তার, আজাদ মিয়া, বোরহান উদ্দিন, আলমাছ মস্তফা, মনির, সুমন, বাদশা, রফিক, সেলিম।
সভায়, এমদাদুর রহমান আফজল কে সভাপতি ও আব্দুল হান্নান শীরুকে সাধারন সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট সৈয়দ মূগনী এবং মখন মিয়াকে সভাপতি ও ছায়েদ আহমদ দীপক কে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট পীরমহল্লা বিএনপির ইউনিট কমিটি গঠন করা হয়।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain