শিরোনাম :
লামাকাজীতে বাস-লেগুনার মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ পরিবেশের ভারসাম্য রক্ষায় ঔষধি গাছ রোপনের বিকল্প নেই-অধ্যক্ষ সুজাত আলী রফিক সিলেটে বজ্রসহ বৃষ্টি অব্যাহত-আবহাওয়া অফিসের সর্তকতা বিশ্বায়নের যুগে কারিগরি শিক্ষার বিকল্প নেই: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী ঈদুল আযহা উপলক্ষে জাফলং পর্যটন কেন্দ্রের সার্বিক ব্যবস্থাপনা বিষয়ে বিশেষ সভা অনুষ্ঠিত সিলেট নগরীতে তিনঘণ্টার বৃষ্টিতে ফের জলাবদ্ধতা এমসি কলেজে তাহিরপুর ছাত্রকল্যাণ পরিষদের কমিটি গঠন হবিগঞ্জে অটোরিকশাকে ট্রেনের ধাক্কা, নারী নিহত সিলেটে বিশ্ব শিশুশ্রম প্রতিরোধ দিবস পালন সিলেটে সংবাদ সম্মেলন-জন্মবধির ও মারাত্মক বধিরদের চিকিৎসায় আলোকবর্তিকা ‘কক্লিয়ার ইমপ্লান্ট’

জেলা ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক ও কোষাধক্ষ্য বহিষ্কার

রিপোর্টার নামঃ
  • রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩৫ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট জেলা ট্রাক পিকআপ কাভার্ডভ্যান মালিক সমিতির অর্থ আত্নসাতের অভিযোগে সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ ফয়জুল ইসলাম ও কোষাধক্ষ্য মোঃ মোহিদ মিয়াকে সংগঠন থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। একই সাথে সংগঠন বিরোধী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে সহ সাধারণ সম্পাদক মোঃ কয়ছর আলী জালালীকে সাময়িক বহিষ্কার করা হয়। একই সাথে সংগঠনের দায়িত্ব সুষ্ঠভাবে পরিচালনা করার জন্য সংগঠনের যুগ্ম সম্পাদক নাজির আহমদ স্বপনকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়।

শনিবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় জেলা ট্রাক পিকআপ কাভার্ডভ্যান মালিক সমিতির কার্যালয়ে সংগঠনের সভাপতি ও বাংলাদেশ সড়ক পরিবহণ মালিক সমিতির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক গোলাম হাদী ছয়ফুলের সভাপতিত্বে কার্যকরি কমিটির জরুরী সভায় সর্বসম্মত মতামতের ভিত্তিতে উক্ত সিদ্ধান্তগুলা গৃহিত হয়।

সাধারণ সম্পাদক মোঃ ফয়জুল ইসলাম ও কোষাধ্যক্ষ মোঃ মোহিদ মিয়া সংগঠনের ২০২১-২০২২ অর্থ বছরের আয়-ব্যয়ের হিসাবের আত্মসাতকৃত ৩লক্ষ ৭২ হাজার টাকা দীর্ঘদিনেও পরিশোধ না করায় তাদেরকে বহিষ্কার করা হয়।

উল্লেখ্য যে বিগত ২৩ জুলাই ২০২২ ইং তারিখে অনুষ্টিত কার্যকরি কমিটির সভায় সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষ ২০২১-২০২২ অর্থ বছরের আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন করলে ব্যাংকের একাউন্টে ৩লক্ষ ৭২ হাজার টাকার গড়মিল পাওয়া যায়। ঐ সময় সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষ সবার নিকট ক্ষমা প্রার্থনা করে এক সপ্তাহের মধ্যে উক্ত টাকা ফেরত দেওয়ার অঙ্গিকার করেন। কিন্তু বার বার তাগদা দেওয়া সত্ত্বেও অদ্যাবদি তারা আত্মসাতকৃত টাকা ফেরত দেননিই। তাই আজকের সভায় সাধারণ সম্পাদক ও কোষাধক্ষের বিরুদ্ধে সাময়িক শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হলো।

একই সাথে একটি অডিটফার্ম নিয়োগের মাধ্যমে সংগঠনের আয়-ব্যযের হিসাব অডিট করে পূর্ণাঙ্গ অডিট রিপোর্ট প্রাপ্তী সাপেক্ষ পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

সভায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট জেলা ট্রাক পিকআপ কাভার্ডভ্যান মালিক সমিতির সহ সভাপতি মোঃ আতিকুর রহমান,মোঃ মুজিবুর রহমান,নআফজল চৌধুরী, নারায়ন পুরকায়স্থ ফনি, যুগ্ম সম্পাদক নাজির আহমদ স্বপন, সহ সাধারণ সম্পাদক সোহরাব আলী, নূর আহমদ খান সাদেক, সাংগঠনিক সম্পাদক শাব্বীর আহমদ ফয়েজ, সহ সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ রাজ্জিক লিটু, আইন বিষয়ক সম্পাদক এড. মোহাম্মদ তাজ উদ্দিন, প্রচার সম্পাদক মোঃ ফখর উদ্দিন, দফতর সম্পাদক মোঃ নুরুল আমীন, ক্রীড়া সম্পাদক জুম্মা আব্বাস রাজু, ধর্ম বিষয়ক সম্পাদক জুবেল আহমদ, নির্বাহী সদস্য জয়নাল উদ্দিন ও নির্বাহী সদস্য ফয়জুর রহমান জাহেদ। প্রেস বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain