লালাবাজার ফাজিল মাদ্রাসার শিক্ষার্থীদের বিক্ষোভ

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২
  • ৬০ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেটের দক্ষিণ সুরমার লালাবাজার ফাজিল মাদ্রাসার শিক্ষার্থীরা বিক্ষোভ ও প্রতিবাদ সভা করেছে। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দুপুরে মাদ্রাসা প্রাঙ্গণে মাদ্রাসার ছাত্র সংসদের আয়োজনে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় শিক্ষার্থীরা বলেন, লালাবাজার ফাজিল (ডিগ্রিী) মাদ্রাসা একটি সুনাধন্য শিক্ষা প্রতিষ্ঠান। একাধিকবার এই মাদ্রাসা উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে নির্বাচিত হয়েছে। কিন্তু সম্প্রতি মাদ্রাসা ও মাদ্রাসার শিক্ষকদের বিরুদ্ধে একটি কুচক্রিমহল সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিত্তিহীন অপপ্রচার করে ভাবমূর্তি ক্ষুণœ করছে।

এই ধরনের অপপ্রচার থেকে বিরত থাকতে কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করে শিক্ষার্থীরা আরও বলেন, মাদ্রাসা ও শিক্ষকদের বিরুদ্ধে কোনো অপপ্রচার করা হলে তীব্র আন্দোলন গড়ে তোলা হবে।’

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, মাদ্রাসার আলিম ২য় বর্ষের ছাত্র হাফিজ রাশেদ আহমদ, ফাজিল ১ম বর্ষের ছাত্র হাফিজ জুবায়ের আহমদ, সাইদুর রহমান, মাদ্রাসার সাবেক ছাত্র ইমাদ উদ্দিন, হাফিজ আব্দুর রাজ্জাক সাজু প্রমুখ।

এ বিষয়ে জানতে চাইলে লালাবাজার ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার অধ্যক্ষ মো. আব্দুল লতিফ বলেন,‘ একটি কুচক্রিমহল ফেসবুকে মাদ্রাসার সুনাম ক্ষুন্ন করতে অপপ্রচার ও ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তাদের বিরুদ্ধে মাদ্রাসার শিক্ষার্থীরা প্রতিবাদ সভা করেছেন। -বিজ্ঞপ্তি।

ছবি ক্যাপশন : লালাবাজার ফাজিল (ডিগ্রিী) মাদ্রাসা ও মাদ্রাসার শিক্ষকদের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিত্তিহীন অপপ্রচার করে ভাবমূর্তি ক্ষুণœ করার প্রতিবাদে শিক্ষার্থীদের প্রতিবাদ সভা।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain