শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

সিলেটে আদালতে আইনজীবীর উপর হামলার চেষ্টা-আসামী আটক

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১২৯ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেটে আদালতের বারান্দায় বাদী পক্ষের আইনজীবীর উপর চড়াও হয়ে হামলার চেষ্টা করেছেন এক আসামি। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সিলেট আদালতের মেট্রপলিটন ম্যাজিস্ট্রেট তৃতীয় আদালতের সামনে এ ঘটনা ঘটে। পরে উপস্থিত আইনজীবীরা তাকে ধরে কোর্ট পুলিশের কাছে সোপর্দ করেন। এরপর কোতোয়ালি থানাপুলিশ এসে ওই আসামিকে এসে থানায় নিয়ে যায়।

হামলার চেষ্টাকারী আসামি কামাল হোসেন (৪৮) সিলেট এয়ারপোর্ট থানার বাদামবাগিচা এলাকার ৫৫/১ নং বাসার মৃত রাজা মিয়ার ছেলে। সিলেট জজ কোর্টের আইনজীবী মো. সামসুজ্জামান জামানের উপর দুপুর ১২টার দিকে হামলার চেষ্টা চালান তিনি।

অ্যাডভোকেট সামসুজ্জামান জামান জানান, সৎ ভাই-বোনদের মারধরের অভিযোগে অভিযুক্ত কামাল হোসেন ও তার ভাই-বোন এবং স্ত্রীর উপরে গত ২৪ সেপ্টেম্বর এয়ারপোর্ট থানায় একটি মামলা দায়ের করেন স্থানীয় বাদামবাগিচা এলাকার ৫৫/১ নং বাসার মৃত রাজা মিয়ার আরেক পক্ষের স্ত্রীর সন্তান মো. বিল্লাহ হোসেন। এ মামলায় ইতোমধ্যে কামালের ভাই কালাম হোসেন গ্রেফতার হয়েছেন। মঙ্গলবার এ মামলার শুনানি ছিলো। আসামিপক্ষের আইনজীবী গ্রেফতারকৃত কালাম হোসেনের জামিন আবেদন করলে বিজ্ঞ আদালত জামিন নামঞ্জুর করেন।

এদিকে, এ মামলায় বাদী পক্ষের আইনজীবী হিসেবে আছেন অ্যাডভোকেট জামান। আসামি কালাম হোসেন জামিন না পাওয়ায় তার ভাই কামাল হোসেন অ্যাডভোকেট জামানের উপর ক্ষুব্দ হন এবং মঙ্গলবার দুপুরে শুনানি শেষে সিলেট মহানগর মেট্রপলিটন ম্যাজিস্ট্রেট তৃতীয় আদালত বেরিয়েই অ্যাডভোকেট জামানের উপর চড়াও হন কামাল। এসময় তিনি অ্যাডভোকেট জামানকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করার হুমকি দেন এবং জামানকে মারতে তেড়ে আসেন। এসময় অন্যান্য আইনজীবী কামালকে ধরে কোর্ট পুলিশের হাতে তুলে দেন। পরে কোতোয়ালি থানাপুলিশ এসে কামালকে থানায় নিয়ে যায়।

এ ঘটনায় আসামিদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণে আদালতে একটি পিটিশন দায়ের করেছেন এবং কোতোয়ালি থানায় মামলা দায়ের করবেন বলে জানান অ্যাডভোকেট সামসুজ্জামান জামান।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain