শিরোনাম :
শেরপুরে পাহাড়ি ঢলে আঞ্চলিক সড়কে ভাঙন, যোগাযোগ বিচ্ছিন্ন বিএনপির সাথে সংলাপের মধ্য দিয়ে শুরু হচ্ছে রাজনৈতিক দলগুলোর সংলাপ ডিবি কার্যালয়ে থাকবে না কোনো আয়না ঘর-ভাতের হোটেল : মল্লিক সিলেট জেলা দক্ষিণ জামায়াতের সদস্য শিক্ষা শিবিরে এডভোকেট জুবায়ের সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে প্রাণ গেল পুলিশের বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ সিলেট অঞ্চলের প্রবারণা পূর্ণিমা উদযাপন পরিষদ গঠন শাবি ভিসি’র বাংলোর সিসিটিভি’র হার্ডডিস্ক ‘গায়েব’ হিউম্যান রাইটস’র চেয়ারম্যান দেলোয়ার খানের বিদায়ী সংবর্ধনা কবি ও লেখক বাবুল দেবের রচিত নাড়ির টান ও প্রতিদিন প্রতিক্ষণ বই দুটির প্রকাশনা উৎসব ফেঞ্চুগঞ্জে সংবর্ধনায় খান জামাল-গনহত্যায় জড়িতদের জাতী ক্ষমা করবেনা

দক্ষিণ সুরমা উপজেলায় ৫১ তম জাতীয় সমবায় দিবস পালিত

রিপোর্টার নামঃ
  • শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ৯৪ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: দক্ষিণ সুরমা সমবায় বিভাগের উদ্যোগে শনিবার (৫ই নভেম্বর) সকালে উপজেলা হলরুমে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন দক্ষিণ সুরমা উপজেলা নির্বাহী কর্মকর্তা নূসরাত লায়লা নীরা ।

প্রধান অতিথি বক্তব্য রাখেন-সিলেট ০৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব বক্তব্য এ তুলে ধরেন বঙ্গবন্ধুর সমবায়ের প্রতি গভীর মমত্ববোধ এবং বর্তমান সরকারের আমলে সমবায়ের সাফল্য ও অগ্রযাত্রা তুলে ধরেন ।
এ সময় আরোও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো: সাইফুল আলম, এডিশনাল পিপি ও সাধারন সম্পাদক শামীম আহমদ, সুবল চন্দ্র পাল, মুক্তিযোদ্ধা কমান্ডার, ছদরুল ইসলাম, উপ দপ্তর সম্পাদক, উপজেলা আওয়ামীলীগ,সুজন খান, দপ্তর সম্পাদক, উপজেলা আওয়ামীলীগ বঙ্গমাতা ফজিলাতুননেছা মুজিব মহিলা সমিতির সভাপতি রহিমা বেগম ও সহ সভাপতি হালিমা বেগম উপজেলা সমবায় সমিতি কর্মকর্তা-কর্মচারীও সমবায় সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন ।

উপজেলা সমবায় কর্মকর্তা তার সূচনা বক্তব্য এ মোহাম্মদ মহবুবুর রহমান বলেন, দক্ষিণ সুরমা উপজেলায় ২৬১টি সমবায় সমিতি রয়েছে। তাদের মধ্য থেকে এ বছর উপজেলা পর্যায়ে ৩টি সমবায় সমিতিকে ও ১ জন সমবায়ীকে শ্রেষ্ঠ হওয়ার সম্মাননা ক্রেস্ট দেওয়া হয়েছে। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain