শিরোনাম :
শেরপুরে পাহাড়ি ঢলে আঞ্চলিক সড়কে ভাঙন, যোগাযোগ বিচ্ছিন্ন বিএনপির সাথে সংলাপের মধ্য দিয়ে শুরু হচ্ছে রাজনৈতিক দলগুলোর সংলাপ ডিবি কার্যালয়ে থাকবে না কোনো আয়না ঘর-ভাতের হোটেল : মল্লিক সিলেট জেলা দক্ষিণ জামায়াতের সদস্য শিক্ষা শিবিরে এডভোকেট জুবায়ের সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে প্রাণ গেল পুলিশের বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ সিলেট অঞ্চলের প্রবারণা পূর্ণিমা উদযাপন পরিষদ গঠন শাবি ভিসি’র বাংলোর সিসিটিভি’র হার্ডডিস্ক ‘গায়েব’ হিউম্যান রাইটস’র চেয়ারম্যান দেলোয়ার খানের বিদায়ী সংবর্ধনা কবি ও লেখক বাবুল দেবের রচিত নাড়ির টান ও প্রতিদিন প্রতিক্ষণ বই দুটির প্রকাশনা উৎসব ফেঞ্চুগঞ্জে সংবর্ধনায় খান জামাল-গনহত্যায় জড়িতদের জাতী ক্ষমা করবেনা

সিসিক মেয়র আরিফকে সিলেট সদর থানা সোসিয়েশন অব আমেরিকা ইনক’র সম্মাননা প্রদান

রিপোর্টার নামঃ
  • শনিবার, ১২ নভেম্বর, ২০২২
  • ৯৭ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীকে যুক্তরাষ্ট্র আগমন উপলক্ষে সিলেট সদর থানা এসোসিয়েশন অব আমেরিকা ইনক পরিবারের পক্ষ থেকে মতবিনিময় সভা ও সম্মাননা প্রদান করা হয়।বুধবার সন্ধ্যায় জ্যাকসন হাইটসের ইটজি রেস্টুরেন্টে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি আব্দুল মালেক খান লায়েকের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আর. সি. টিটোর পরিচালনায় সভার শুরুতে সিলেটের প্রিয় মুখ, মানবতার ফেরিওয়ালা মিসফাক আহমদ মিশুর স্মরনে এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে সংগঠনের সভাপতি ফুলের তোড়া দিয়ে মেয়রকে অভ্যর্থনা জানান। অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সাবেক সভাপতি মহি উদ্দীন, ইয়ামিন রশীদ, আলহাজ্ব শাহাবুদ্দীন, মো: মাহবুব, সহ-সভাপতি শরিফুল খালিসদার, কোষাধ্যক্ষ আব্দুল হাফিজ আবদার, সাবেক ট্রাস্টি কল্লোল আহমদ, কার্যকরি সদস্য মওদুদ পাশা, সাবেক সহ-সভাপতি মুকুল হক, বিশিষ্ট রিয়েলেটর শাহনেওয়াজ কোরেশী, তপন লস্কর, কমিউনিটি ব্যক্তিত্ব আজিমুর রহমান বুরহান, এডভোকেট আরিফ, মিসবাহ উদ্দীন।

বক্তারা সিলেটকে নান্দনিক শহরে পরিণত করতে মেয়রের প্রচেষ্টার ভুয়সী প্রশংসা করেন। সংগঠনের সাধারন সম্পাদক আর. সি. টিটো প্রবাসীদের পক্ষ থেকে মেয়রের কাছে কিছু দাবি দাওয়া ও সুপারিশ তুলে ধরেন। মেয়র আরিফুল হক চৌধুরী তার বক্তব্যে সিলেট সিটি কর্পোরেশনের বিভিন্ন কর্মসুচীর বিস্তারিত বিবরণ দেন। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে সিলেট সদর থানা এসোসিয়েশনের কার্যকরি পরিষদের সদস্যরা মেয়রকে সম্মাননা ক্রেস্ট উপহার দেন।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জালালাবাদ এসোসিয়েশনের সাধারন সম্পাদক মইনুল ইসলাম, সংগঠনের সাবেক সভাপতি মাহবুব রহমান, সহ-সভাপতি জয়ন্ত কুমার, সহ-সাধারন সম্পাদক সামুন মাহমুদ, সাংগঠনিক সম্পাদক ফয়সল আহমদ, প্রচার সম্পাদক আব্দুস সামাদ টিটু, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক শামিম আহমদ সাহার, ক্রীড়া সম্পাদক রুহুল রকি, সদস্য ফজল আহমদ নাহিদ, কমিউিনিটি ব্যক্তিত্ব জিল্লুর রহমান জিল্লুল, এবাদ চৌধুরী, আহবাব চৌধুরী খোকন, দিলদার হুসেন, শাকিল আবু নোমান প্রমুখ। রাতের আহার পর্ব এবং সংগঠনের সভাপতির সমাপনী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain