শিরোনাম :
শেরপুরে পাহাড়ি ঢলে আঞ্চলিক সড়কে ভাঙন, যোগাযোগ বিচ্ছিন্ন বিএনপির সাথে সংলাপের মধ্য দিয়ে শুরু হচ্ছে রাজনৈতিক দলগুলোর সংলাপ ডিবি কার্যালয়ে থাকবে না কোনো আয়না ঘর-ভাতের হোটেল : মল্লিক সিলেট জেলা দক্ষিণ জামায়াতের সদস্য শিক্ষা শিবিরে এডভোকেট জুবায়ের সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে প্রাণ গেল পুলিশের বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ সিলেট অঞ্চলের প্রবারণা পূর্ণিমা উদযাপন পরিষদ গঠন শাবি ভিসি’র বাংলোর সিসিটিভি’র হার্ডডিস্ক ‘গায়েব’ হিউম্যান রাইটস’র চেয়ারম্যান দেলোয়ার খানের বিদায়ী সংবর্ধনা কবি ও লেখক বাবুল দেবের রচিত নাড়ির টান ও প্রতিদিন প্রতিক্ষণ বই দুটির প্রকাশনা উৎসব ফেঞ্চুগঞ্জে সংবর্ধনায় খান জামাল-গনহত্যায় জড়িতদের জাতী ক্ষমা করবেনা

জিপিএ-৫ অর্জন করেছে রওনক নওশীন সাদিবা

রিপোর্টার নামঃ
  • সোমবার, ২৮ নভেম্বর, ২০২২
  • ৮৫ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: আজ সারাদেশে প্রকাশিত হয়েছে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমানের পরীক্ষার ফলাফল। প্রকাশিত ফলাফলে এ প্লাস (জিপিএ-৫) পেয়েছে সিলেট নগরীর উপশহরের বাসিন্দা শামীম আহমদ ও মরহুমা জাহানারা বেগমের মেয়ে এবং সাবেক সেনা কর্মকর্তা আলহাজ্ব বশির আহমদ ও সালেহা বেগমের নাতনি রওনক নওশীন সাদিবা।

সে সিলেট শহরতলীর বটেশ্বরে অবস্থিত জালালাবাদ ক্যান্টেমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ ইংলিশ মিডিয়াম থেকে এবারের এসএসসি পরীক্ষায় অংশ নেয়। বরাবরের মতো এবারের পাবলিক পরীক্ষায় সে জিপিএ-৫ পায়। তার গ্রামের বাড়ি বিয়ানীবাজার উপজেলার গুংগাদিয়া গ্রামে।
সে বড় হয়ে একজন ডাক্তার হতে চায়। এজন্য সকলের কাছে সে দোয়াপ্রার্থী।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain