শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

শাহজালাল বিমানবন্দরে তেলবাহী গাড়িতে আগুন

রিপোর্টার নামঃ
  • বুধবার, ১৪ ডিসেম্বর, ২০২২
  • ১২৬ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: রাজধানী ঢাকায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে একটি তেলবাহী ট্যাংকলরিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

ডিউটি অফিসার রোজিনা আক্তার ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুম থেকে এ তথ্য নিশ্চিত করেছেন। কন্ট্রোল রুমের ডিউটি অফিসার শাহাদাৎ হোসেন বলেন, শাহজালাল বিমানবন্দরের ৩ নম্বর টার্মিনালে একটি তেলবাহী ট্যাংকলরিতে আগুন লেগেছে। একটি তেলবাহী ট্যাংকলরিতে আগুন লেগেছে বলে সকাল ১০টা ১০ মিনিটে আমরা খবর পেয়েছি।

তিনি বলেন, কুর্মিটোলা থেকে তিনটি ও উত্তরা থেকে ফায়ারসার্ভিসের পাঁচটি ইউনিট বিমানবন্দরে গেছে। আগুন নিয়ন্ত্রণে আনতে তারা কাজ করছেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain