শিরোনাম :
মৌলভীবাজারের হত্যা মামলার আসামী সিলেটে গ্রেফতার গোয়াইনঘাটে আরইআরএমপি প্রকল্পের চেক প্রদান  সিলেটে ৬ লাখ টাকা আত্মসাত-পুলিশের চেষ্টায় টাকা ফেরত পেয়েছেন ওই নারী সিলেট মহানগর ২২ নম্বর ওয়ার্ডের সিরাতুন্নবী (সা.) মাহফিল সম্পন্ন সিলেটের সকল স্কুল কলেজের সামনে জেব্র ক্রসিং স্থাপনের দাবি-নিসচা সমাবেশে ছাত্র-জনতার আন্দোলনে গুলিবিদ্ধদের নগদ অর্থ সহায়তা প্রদান ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট আফজল-ফয়সল এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাষ্ট এর উদ্দ্যোগে শিক্ষার্থীদের মাঝে মেধা বৃত্তি প্রদান আঞ্চলিক ইতিহাসের ছোট-বড়ো বিষয় নিয়েই জাতীয় ইতিহাস সমৃদ্ধ হয়- প্রফেসর ড. এমরান জাহান সুনামগঞ্জে কিশোরকণ্ঠ মেধাবৃত্তি কার্যক্রমের উদ্বোধন

সিলেট মহানগর বিএনপির ২২নং ওয়ার্ডের কাউন্সিল অনুষ্ঠিত

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ৫ জানুয়ারী, ২০২৩
  • ৮৯ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট মহানগর বিএনপির আহবায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকী বলেছেন, গণতন্ত্র ও খালেদা জিয়া’র মুক্তি একই সুতোয় বাঁধা। সরকার শুধু গণতন্ত্রকে বন্দী করেনি, বন্দী করে রেখেছে গণতন্ত্রের জন্য লড়াইয়ে থাকা বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসসহ গণতন্ত্রকামী হাজার হাজার মানুষকে। মানুষের মৌলিক অধিকার ভুলণ্ঠিত করে নির্যাতনের পথ বেঁচে নিয়েছে এই সরকার। অবৈধ সরকারের বিরুদ্ধে রাজপথের বলিষ্ঠ কণ্ঠস্বর সিলেটের কৃতি সন্তান এম ইলিয়াস আলী, দিনার, জুনেদ, আনসার আলীসহ প্রায় ৬০০এর উপরে নেতাকর্মীকে গুম করে রাখা হয়েছে। হামলা, মামলা, গুম, খুন করে বিরোধী মতকে দমন করা হচ্ছে। এই অরাজনৈতিক অবস্থা চলতে দেওয়া যায় না। আপনারা নতুন নেতৃত্ব প্রস্তুত হউন, গণতন্ত্র পুনরুদ্ধারের লড়াইটা ঝাপিয়ে পড়তে হবে। মহানগর বিএনপির ২২নং ওয়ার্ডের কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথাগুলো বলেন। বুধবার (৪ই জানুয়ারি) রাত ৮আটটার সময় নগরীর উপশহরের ডি ব্লক মাঠে এই কাউন্সিল অনুষ্ঠিত হয়।
২২নং ওয়ার্ড বিএনপির আহবায়ক এ,কে,এম আহাদুস সামাদ এর সভাপতিত্বে ও সিলেট জেলা যুবদলনেতা মিজানুর রহমান নেছার ও বিএনপি নেতা এম এ মালেক এর যৌথ পরিচালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন মহানগর বিএনপির সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকী। এ সময় তিনি বলেন, ফ্যাসিবাদী সরকারের বিরুদ্ধে আন্দোলন চলছে। ইতিমধ্যে দলের শীর্ষ নেতৃবৃন্দকে গ্রেফতার করা হয়েছে। বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যানের নেতৃত্বে আপনাদের অংশগ্রহনে আন্দোলন আরও শাণিত করবে। গুম, খুন, হামলা, মামলা করে বিএনপির গণতান্ত্রিক শান্তিপূর্ণ আন্দোলনকে স্থব্ধ করে দেওয়ার অপচেষ্টা চলছে। অন্যায়, জুলুমের বিরুদ্ধে আপনাদের রুখে দাড়াতে হবে। বিএনপির নেতৃত্বেই ইনশাল্লাহ গণতন্ত্রকামী মানুষের বিজয় হবে।
এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক ও কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামিম, রেজাউল হাসান কয়েস লোদী, যুগ্ম আহবায়ক এমদাদ হোসেন চৌধুরী, সৈয়দ মিসবাহ উদ্দিন, সৈয়দ মঈন উদ্দিন সোহেল, সিলেট জেলা বিএনপির সাবেক সহ সভাপতি ময়নুল হক চৌধুরী, মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য মোর্শেদ আহমদ মুকুল, নুরুল আলম সিদ্দিকী খালেদ, সিলেট জেলা মহিলা দলের সভাপতি সালেহা কবির শেপী।
এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন এড. জাফর ইকবাল তারেক, রফিকুল ইসলাম রফিক, মোস্তাফিজুর রহমান নওশাদ, মুহিবুর রহমান মুহিব ও মোস্তাক আহমদ। স্বাগত বক্তব্য রাখেন ২২নং ওয়ার্ড বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক ফাত্তাহ বকশি। অনুষ্টানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কাজী সামছুল হক। কাউন্সিলে বিভিন্ন পাড়া কমিটির সদস্যদের গোপন ভোটে সভাপতি পদে সৈয়দ মিসবাহ উদ্দিন, সাধারণ সম্পাদক পদে রফিকুল ইসলাম সাংগঠনিক সম্পাদক মুহিবুর রহমান মুহিব নির্বাচিত হন। কাউন্সিলে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন সিলেট জেলা মহিলাদলের সভাপতি সালেহা কবির শেপী, নির্বাচন কমিশনের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন মোর্শেদ আহমদ মুকুল ও এম এ মালেক।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain