শিরোনাম :
মৌলভীবাজারের হত্যা মামলার আসামী সিলেটে গ্রেফতার গোয়াইনঘাটে আরইআরএমপি প্রকল্পের চেক প্রদান  সিলেটে ৬ লাখ টাকা আত্মসাত-পুলিশের চেষ্টায় টাকা ফেরত পেয়েছেন ওই নারী সিলেট মহানগর ২২ নম্বর ওয়ার্ডের সিরাতুন্নবী (সা.) মাহফিল সম্পন্ন সিলেটের সকল স্কুল কলেজের সামনে জেব্র ক্রসিং স্থাপনের দাবি-নিসচা সমাবেশে ছাত্র-জনতার আন্দোলনে গুলিবিদ্ধদের নগদ অর্থ সহায়তা প্রদান ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট আফজল-ফয়সল এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাষ্ট এর উদ্দ্যোগে শিক্ষার্থীদের মাঝে মেধা বৃত্তি প্রদান আঞ্চলিক ইতিহাসের ছোট-বড়ো বিষয় নিয়েই জাতীয় ইতিহাস সমৃদ্ধ হয়- প্রফেসর ড. এমরান জাহান সুনামগঞ্জে কিশোরকণ্ঠ মেধাবৃত্তি কার্যক্রমের উদ্বোধন

সিলেট তেলিহাওর থেকে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রিপোর্টার নামঃ
  • শনিবার, ৭ জানুয়ারী, ২০২৩
  • ১০১ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট নগরের তেলিহাওর এলাকা থেকে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৭ জানুয়ারি) সকালে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

এ তথ্য নিশ্চিত করে সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি থানার ওসি (তদন্ত) বলেন, নিহতের নাম ফারজানা হক মিলি। তার বয়স ২৫ বছর।

তিনি জানান, সকালে এলাকাবাসীসূত্রে জানতে পেরে তারা ঘরের তালা ভেঙে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে মরদেহটি ময়না তদন্তের জন্য সিলেটের এমএজি ওসমানী হাসপাতালের মর্গে পাঠানো হয়।

তবে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকেই আটক করা হয়নি জানিয়ে বলেন, পরিবারের পক্ষ থেকে এখনও পর্যন্ত কোনো অভিযোগ দেয়া হয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain