শিরোনাম :
মৌলভীবাজারের হত্যা মামলার আসামী সিলেটে গ্রেফতার গোয়াইনঘাটে আরইআরএমপি প্রকল্পের চেক প্রদান  সিলেটে ৬ লাখ টাকা আত্মসাত-পুলিশের চেষ্টায় টাকা ফেরত পেয়েছেন ওই নারী সিলেট মহানগর ২২ নম্বর ওয়ার্ডের সিরাতুন্নবী (সা.) মাহফিল সম্পন্ন সিলেটের সকল স্কুল কলেজের সামনে জেব্র ক্রসিং স্থাপনের দাবি-নিসচা সমাবেশে ছাত্র-জনতার আন্দোলনে গুলিবিদ্ধদের নগদ অর্থ সহায়তা প্রদান ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট আফজল-ফয়সল এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাষ্ট এর উদ্দ্যোগে শিক্ষার্থীদের মাঝে মেধা বৃত্তি প্রদান আঞ্চলিক ইতিহাসের ছোট-বড়ো বিষয় নিয়েই জাতীয় ইতিহাস সমৃদ্ধ হয়- প্রফেসর ড. এমরান জাহান সুনামগঞ্জে কিশোরকণ্ঠ মেধাবৃত্তি কার্যক্রমের উদ্বোধন

সিলেটের দক্ষিণ সুরমায় সড়ক দুর্ঘটনায় দুজনের মৃত্যু

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ১৩ জানুয়ারী, ২০২৩
  • ৯৫ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সিলেটের দক্ষিণ সুরমায় পিকআপ ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুইজনের মৃত্যু হয়েছে।
বেলা ১১ টার দিকে দক্ষিণ সুমরার বাইপাস সড়কের গালিমপুর রাস্তার মুখে এ দুর্ঘটনা ঘটে। মারা যাওয়া দু’জনের মধ্যে একজন সিএনজি অটোরিকশা চালক ও অপরজন অটোকারিশার যাত্রী।

নিহত অটোরিকশা চালকের নাম তাহের মিয়া (২৫)। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানার ধরমন্ডল গ্রামের চান মিয়ার ছেলে। আর নিহত যাত্রীর নাম আব্দুল লতিফ (৪২)। তিনি সিলেটের বালাগঞ্জ উপজেলার কাইস্তঘাট গ্রামের ফিরোজ আলীর ছেলে।

বিষয়টি সিলেটভিউ-কে নিশ্চিত করেছেন দক্ষিণ সুরমা থানার পরিদর্শক (তদন্ত) সুমন কুমার চৌধুরী।

তিনি জানান, বেলা ১১টার দিকে ওই স্থানে পিকআপ ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশা চালক এবং যাত্রীরা গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা অটোরিকশা চালক তাহেরকে মৃত ঘোষণা করেন। এর কিছুক্ষণ পর অটোরিকশার যাত্রী লতিফ মারা যান।

এদিকে, দুর্ঘটনার পর পিকআপ ও এর চালককে পুলিশ ছেড়ে দিলে অটোরিকশা চালকের মৃত্যুর খবর পাওয়ার পর অটোরিকশা শ্রমিকরা দক্ষিণ সুরমার চন্ডিপুল থেকে হুমায়ুন রশিদ চত্বর পর্যন্ত সড়ক অবরোধ করে রাখেন। প্রায় দেড় ঘণ্টা পর পুলিশ পিকআপ চালককে আটকের আশ্বাস দিলে শ্রমিকরা অবরোধ তুলে নেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain