শিরোনাম :
মৌলভীবাজারের হত্যা মামলার আসামী সিলেটে গ্রেফতার গোয়াইনঘাটে আরইআরএমপি প্রকল্পের চেক প্রদান  সিলেটে ৬ লাখ টাকা আত্মসাত-পুলিশের চেষ্টায় টাকা ফেরত পেয়েছেন ওই নারী সিলেট মহানগর ২২ নম্বর ওয়ার্ডের সিরাতুন্নবী (সা.) মাহফিল সম্পন্ন সিলেটের সকল স্কুল কলেজের সামনে জেব্র ক্রসিং স্থাপনের দাবি-নিসচা সমাবেশে ছাত্র-জনতার আন্দোলনে গুলিবিদ্ধদের নগদ অর্থ সহায়তা প্রদান ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট আফজল-ফয়সল এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাষ্ট এর উদ্দ্যোগে শিক্ষার্থীদের মাঝে মেধা বৃত্তি প্রদান আঞ্চলিক ইতিহাসের ছোট-বড়ো বিষয় নিয়েই জাতীয় ইতিহাস সমৃদ্ধ হয়- প্রফেসর ড. এমরান জাহান সুনামগঞ্জে কিশোরকণ্ঠ মেধাবৃত্তি কার্যক্রমের উদ্বোধন

সিলেট বাগবাড়ি নববারোডে ভয়ংকর দুর্ঘটনা হৃদয় এই যুবক নিহত

রিপোর্টার নামঃ
  • সোমবার, ১৬ জানুয়ারী, ২০২৩
  • ১০১ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট নগরীর বাগবাড়ি নববারোড এলাকায় দ্রুতগতির হাইয়েসের সঙ্গে একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে গেছে। মোটরসাইকেল থেকে ছিটকে ফুটপাতে উড়ে গিয়ে পড়ে নিহত হয়েছেন এর আরোহী।

আজ সোমবার সকাল সাড়ে ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহত হৃদয় আহমদ (২৭) বাগবাড়ির শহিদ মিয়ার ছেলে। তাদের পরিবার বাগবাড়ি নরসিংটিলায় শিশু মিয়ার বাসায় ভাড়া থাকেন।

স্থানীয় সাবেক কাউন্সিলর আব্দুর রকিব বাবলু দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, দ্রুতগতির হাইয়েস (ঢাকা মেট্রো-চ-২০-৬২০৩) গাড়ির সঙ্গে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের (সিলেট মেট্রো ল-১১-০১৯২) মুখোমুখি সংঘর্ষ হয়। বিকট শব্দে ঘটা সংঘর্ষে মোটরসাইকেল থেকে ছিটকে যান হৃদয়। উড়ে গিয়ে তিনি পড়েন পার্শ্বস্থ ফুটপাতে। মাথায় গুরুতর আঘাত পান তিনি।

স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। কিন্তু কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত হৃদয়ের স্বজনদের আহাজারিতে ভারি হয়ে ওঠে হাসপাতালের পরিবেশ।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করলেও বিস্তারিত তথ্য জানেন না বলে জানিয়েছেন কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ।এদিকে, বিক্ষুব্ধ জনতা নবাবরোড অবরোধ করেন। তারা সড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain