শিরোনাম :
মৌলভীবাজারের হত্যা মামলার আসামী সিলেটে গ্রেফতার গোয়াইনঘাটে আরইআরএমপি প্রকল্পের চেক প্রদান  সিলেটে ৬ লাখ টাকা আত্মসাত-পুলিশের চেষ্টায় টাকা ফেরত পেয়েছেন ওই নারী সিলেট মহানগর ২২ নম্বর ওয়ার্ডের সিরাতুন্নবী (সা.) মাহফিল সম্পন্ন সিলেটের সকল স্কুল কলেজের সামনে জেব্র ক্রসিং স্থাপনের দাবি-নিসচা সমাবেশে ছাত্র-জনতার আন্দোলনে গুলিবিদ্ধদের নগদ অর্থ সহায়তা প্রদান ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট আফজল-ফয়সল এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাষ্ট এর উদ্দ্যোগে শিক্ষার্থীদের মাঝে মেধা বৃত্তি প্রদান আঞ্চলিক ইতিহাসের ছোট-বড়ো বিষয় নিয়েই জাতীয় ইতিহাস সমৃদ্ধ হয়- প্রফেসর ড. এমরান জাহান সুনামগঞ্জে কিশোরকণ্ঠ মেধাবৃত্তি কার্যক্রমের উদ্বোধন

স্বাধীন বাংলা ব্লাড ডোনার সোসাইটি সিলেট’র কোরআন শরীফ বিতরণ

রিপোর্টার নামঃ
  • বুধবার, ২৫ জানুয়ারী, ২০২৩
  • ১০৩ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ ::  যারা আল্লাহর পথে ব্যয় করে, তাদের উপর একটি শস্য বীজের মতো, যা থেকে সাতটি শীষ জম্মে প্রতিটি শীষে থাকে একশত শস্য দানা। আর আল্লাহ যার জন্য ইচ্ছা বহুগুনে বৃদ্ধি করে দেন। এবারও ধারবাহিকতায় স্বাধীন বাংলা ব্লাড ডোনার সোসাইটি সিলেট এর উদ্যোগে বিশ্বনাথ উপজেলা দশঘর ইউনিয়ন এর রায়খালী গ্রামের কৃতি সন্তান যুক্তরাজ্য প্রবাসী আলী আহমদের অর্থয়নে সিলেট নগরীর জোনাকী উত্তর বালুচর এলাকার জামেয়া নূরীয়া খাদিজাতুল কুবরা (রাঃ) মাদ্রাসার হাফিজ ছাত্রদের মাঝে কোরআন শরীফ বিতরণ করা হয়েছে। আজ বুধবার সকাল সাড়ে ১১টা সময় জোনাকীর জামেয়া নূরীয়া খাদিজাতুল কুবরা (রাঃ) মাদ্রাসায় বিতরণ অনুষ্ঠিত হয়।
মাদ্রাসার প্রিন্সিপাল মুফতি মাওলানা মুহাম্মদ আব্দুস সালাম এর হাতে স্বাধীন বাংলা ব্লাড ডোনার সোসাইটি সিলেট এর প্রতিষ্ঠাতা ও সভাপতি এস,এন সাজন কোরআন শরীফ তোলে দেন।
এসময় উপস্থিত ছিলেন, স্বাধীন বাংলা ব্লাড ডোনার সোসাইটি সিলেট এডমিন সুয়াইব হোসেন আমিন, সুয়েব আহমদ, উসমান আহমদ , মাদ্রাসার সহ শিক্ষক হাফিজ মাওলানা কুদরতউল্লাহ, হাফিজ মাওলানা মুস্তাক, শিক্ষা সচিব হাফিজ মাওলানা তোফায়েল আহমদসহ অন্যান নেতৃবৃন্দ ও শেষে বিশিষ্ট মোনাজাত করা হয় প্রমুখ।

 

 

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain