শিরোনাম :
শাবিতে নতুন ভিসি, প্রো-ভিসি ও কোষাধ‍্যক্ষ সিলেট কয়লা আমদানীকারক গ্রুপ ও তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সভা সুনামগঞ্জের শ্যামারচরে জামায়াতের সীরাতুন্নবী (সাঃ) মাহফিল মধুপূর্ণিমা তিথিতে চারুআড্ডা’র আহ্বানে আলোকিত বিশ্ব গড়তে আলো হাতে দশ মিনিট সানাবিল ফাউন্ডেশনের উদ্যোগে গোলাপগঞ্জে শহীদ পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান সিলেটের গোলাপগঞ্জে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার এম ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে বালাগঞ্জে স্বেচ্ছাসেবকদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা কিডনি বিশেষজ্ঞ দলের সিলেট কিডনি ফাউন্ডেশন হাসপাতাল পরিদর্শন সিলেটে হিন্দু ধর্মাবলম্বী নারীর মুখে ‘মুহাম্মদের গান’ জাফলংয়ে লুৎফুর উদ্দিন মেধাবৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

পিকনিকের বাস উল্টে নারী-শিশুসহ আহত ৩০

রিপোর্টার নামঃ
  • রবিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৭৩ বার পড়া হয়েছে

ডেস্ক নিউজ :: মেহেরপুরের গাংনীতে পিকনিকের বাস উল্টে নারী শিশুসহ অন্তত ৩০ জন আহত হয়েছেন। আজ রোববার সকাল সাড়ে ১০টার দিকে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের তেরাইল-জোড়পুকুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, মেহেরপুর সদর উপজেলার রাজনগর গ্রামের লোকজন নাটোরের লালপুর পিকনিক স্পটে যাচ্ছিলেন। বাসটিতে নারী ও শিশুসহ ৩৭ জন যাত্রী ছিলেন। বাসটি তেরাইল কলেজের সামনে ছোট কালভার্টের কাছে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে উল্টে যায়। এ সময় বাসের মধ্যে থাকা সবাই কমবেশি আহত হন।

 

খবর পেয়ে বামন্দী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি টিম ঘটনাস্থলে থেকে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি বলেন, দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। উদ্ধারকাজে ফায়ার সার্ভিসের সদস্যদের সহযোগিতা করছে পুলিশ।

জানতে চাইলে বামন্দী ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার ইছাহাক আলী বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। দুর্ঘটনাকবলিত বাসটি উদ্বারের চেষ্টা চলছে।

আহতরা হলেন- মেহেরপুর সদর উপজেলার রাজনগর গ্রামের দরুদ শেখের ছেলে রাহাত (৩) ও দোদুল (৩৫) তার ছেলে সামিউল ইসলাম (৫), দেলোয়ার হোসেন (৩৫), তার স্ত্রী খাজিরন নেছা (৩০), মেয়ে সুমাইয়া খাতুন (১০) ও সোহাইমা খাতুন (৪), জাকিরুল ইসলাম (৩৫) তার মেয়ে জুই খাতুন (৭), স্ত্রী লিমা খাতুন (৩০) ও ছেলে জুবাইয়ের হোসেন (৪), ছুরমান আলীল স্ত্রী পলি খাতুন (৩০), ঝন্টু আলীর ছেলে নাহিদ হোসেন (১৮), রাশিদুল ইসলামের স্ত্রী মুক্তি খাতুন (৩০), ছুরমান আলীর ছেলে সম্রাট (১০), নজরুল ইসলামের স্ত্রী টুলু খাতুন (৫০), হাফিজুল ইসলামের স্ত্রী মর্জিনা খাতুন (২৩), হাফিজুল ইসলামের ছেলে হাসিবুল (১), সাইফুল ইসলামের ছেলে আব্দুর রাহিম (৪), টিপু সুলতানের স্ত্রী আসমানি খাতুন (২৫), মুকুল হোসেনের স্ত্রী মিলি খাতুন (৩০), আব্দুর রাজ্জাকের ছেলে জাকির হোসেন (৩০), মোমিনপুর গ্রামের মুকুল হোসেনের স্ত্রী পলি খাতুন (৩৫), ছেলে মন্টু (৮), মুকুল হোসেনের স্ত্রী মুক্তি খাতুন (৩০)।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain