শিরোনাম :
ছাত্র-জনতার আন্দোলনে গুলিবিদ্ধদের নগদ অর্থ সহায়তা প্রদান ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ করুন: সমাজতান্রিক শ্রমিক ফ্রন্ট আফজল-ফয়সল এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাষ্ট এর উদ্দ্যোগে শিক্ষার্থীদের মাঝে মেধা বৃত্তি প্রদান আঞ্চলিক ইতিহাসের ছোট-বড়ো বিষয় নিয়েই জাতীয় ইতিহাস সমৃদ্ধ হয়- প্রফেসর ড. এমরান জাহান সুনামগঞ্জে কিশোরকণ্ঠ মেধাবৃত্তি কার্যক্রমের উদ্বোধন সিলেট চেম্বারের ‌কমিটির পদত্যাগ চান ব্যবসায়ীরা মাহমুদুর রহমানের মুক্তির দাবীতে সিলেটে বিক্ষোভ সিলেট ওসমানী মেডিকেলের নার্সদের কর্মবিরতি পালন সিলেট নিসচার মাসব্যাপী কর্মসূচীর উদ্ধোধন বিভিন্ন পূজা উদযাপন কমিটির সাথে মহানগর বিএনপির মতবিনিময় সভা

শাল্লায় সাবেক মন্ত্রী বাবু সুরঞ্জিত সেনগুপ্তের ৬ ষ্ট তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্বরণসভা পালিত

রিপোর্টার নামঃ
  • রবিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৯২ বার পড়া হয়েছে

শাল্লা (সুনামগঞ্জ) প্রতিনিধি:: সুনামগঞ্জের শাল্লায় সুরঞ্জিত সেনগুপ্ত স্মৃতি পরিষদের উদ্যোগে,উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের সার্বিক সহযোগিতায় রাজনীতির নান্দনিক শিল্পী,সংসদীয় রাজনীতির উজ্জল নক্ষত্র,মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক,সাবেক মন্ত্রী ও সংবিধান প্রণেতা বাবু সুরঞ্জিত সেনগুপ্তের
৬ ষ্ট তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্বরণসভা পালন করা হয়।

৫ ফেব্রুয়ারী (রবিবার) দুপুর ১ টায় উপজেলা পরিষদ গণমিলনায়তনে সুরঞ্জিত সেনগুপ্ত স্মৃতি পরিষদের সাধারণ সম্পাদক পিসি দাশ পীযুষের সঞ্চালনায় ও সুরঞ্জিত সেনগুপ্ত স্মৃতি পরিষদের সভাপতি, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অলিউল হকের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শাল্লা ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আব্দুস ছাত্তার,উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট দীপু রঞ্জন দাশ,সাবেক কৃষক লীগের সভাপতি কাজল বরন চৌধুরী,শ্যামাপদ সরকার,সুরঞ্জিত সেনগুপ্ত স্মৃতি পরিষদের সিনিয়র সদস্য বিকাশ রঞ্জন চক্রবর্তী,সাবেক ছাত্রলীগ সভাপতি রেজাউল করিম লিটন ও সেচ্ছাসেবক লীগের সদস্য সচিব অজয় তালুকদার প্রমুখ।

বক্তারা প্রয়াত জাতীয় নেতা বাবু সুরঞ্জিত সেনগুপ্তের স্মৃতিচারণ করে বলেন,সুরঞ্জিত সেনগুপ্ত একজন ধ্রুবতারা। যার প্রতিভা জাতীয় ও আন্তর্জাতিক ভাবে প্রশংসনীয়। তিনি ভাটি বাংলায় সর্বজন শ্রদ্ধেয় নেতৃত্বের আসনে অধিষ্ঠিত ছিলেন। উনার মৃত্যুতে দেশ ও দলের অপূরণীয় ক্ষতি হয়েছে। উনার নীতি ও আদর্শকে হৃদয়ে লালন করে সামনে এগিয়ে যাওয়ার জন্য সবার প্রতি আহ্বান জানান বক্তারা।

বিকাল ৫ টায় শাল্লা সদরস্থ সার্বজনীন কালী মন্দির প্রাঙ্গণে প্রদীপ জ্বালিয়ে উনার আত্মার শান্তি কামনায় প্রার্থনা করেন উপজেলার সর্বস্তরের জনগণ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain