শিরোনাম :
আঞ্চলিক ইতিহাসের ছোট-বড়ো বিষয় নিয়েই জাতীয় ইতিহাস সমৃদ্ধ হয়- প্রফেসর ড. এমরান জাহান সুনামগঞ্জে কিশোরকণ্ঠ মেধাবৃত্তি কার্যক্রমের উদ্বোধন সিলেট চেম্বারের ‌কমিটির পদত্যাগ চান ব্যবসায়ীরা মাহমুদুর রহমানের মুক্তির দাবীতে সিলেটে বিক্ষোভ সিলেট ওসমানী মেডিকেলের নার্সদের কর্মবিরতি পালন সিলেট নিসচার মাসব্যাপী কর্মসূচীর উদ্ধোধন বিভিন্ন পূজা উদযাপন কমিটির সাথে মহানগর বিএনপির মতবিনিময় সভা দেশনায়ক তারেক রহমান আগামী দিনের পথিকৃৎ: ইমদাদ চৌধুরী ফেঞ্চুগঞ্জে রাজিব আহসান জনগন কষ্ট পায় এমন কোন কাজ করা যাবে না আলহাজ্ব ইম্তাজ আলীর মৃত্যুতে মদিনা মার্কেট ব্যবসায়ী মহলের উদ্যোগে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

৬নং টুকের বাজার ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সফিকুর রহমানের এর সমর্থনে গোয়াবাড়ীতে মতবিনিময় সভা

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
  • ১৪১ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট সদর উপজেলা ৬নং টুকের বাজার ইউনিয়নের পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ সফিকুর রহমান সফিক এর আনারস মার্কার সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ১লা মার্চ রাতে গোয়াবাড়ী এলকায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে টুকের বাজার ইউনিয়নের পরিষদের বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব শহীদ আহমদ বলেন, আপনারা আমাকে তিনবার ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান হিসাবে নির্বাচিত করেছেন, আজ আমি আপনাদের মাঝে একজন সৎ ও আমানতকারী হিসাবে একজন প্রার্থী দিয়ে যাচ্ছি। আপনারা আগামী ১৬ মার্চ আপনাদের আমানত ভোট দিয়ে মোঃ সফিকুর রহমানকে বিজয় করুন তিনি আপনাদের আমানত নষ্ট করবে না, তিনি সৎ ও আমানতকারী হিসেবে আপনাদের সেবা করে যাবেন ইনশাল্লাহ।

স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ সফিকুর রহমান তার বক্তব্যে বলেন জনগনের সেবা করাই আমার জীবনের লক্ষ্য হিসেবে বেছে নিয়েছি।
গোয়াবাড়ী এলাকার বিশিষ্ট মুরব্বী মোস্তফা মিয়ার সভাপতিত্বে অ্যাডভোকেট রাজ্জাক খান রাজের পরিচালনায় সভায়
অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, গোয়াবাড়ি এলাকার বিশিষ্ট মুরব্বি বীর মুক্তিযোদ্ধা মির্জা জামাল পাশা, পাঠানটুলা এলাকার বিশিষ্ট মুরব্বি আব্দুর রাজ্জাক খান রাজা,
বিভিন্ন এলাকার মুরব্বিগণ উপস্থিত ছিলেন বক্তব্য রাখেন, আব্দুল মান্নান বাচ্চু, আবুল কালাম, আবুল মনসুর টিপু, লেইছ মিয়া, আব্দুল জব্বার তুতু মিয়া, মকরম আলী, লাল মিয়া, কালা মিয়া, হাফিজ সেলিম আহমদ খান, মামুনুর রশীদ, সাদেক মিয়া, সবুর আহমদ, আব্দুল হালিম চৌধুরী, রাজু মিয়া, মুরাদ বক্স,আব্দুল্লাহ,
ফজলু মিয়া, অশু মিয়া, রহিম উল্লাহ, গোলাব নুর, সইফুর রহমান, আলী আহমদ প্রমুখ সহ বিভিন্ন পাড়া মহল্লার মুরুব্বী ও যুবক নেতৃবৃন্দ ।

আগামী ১৬ই মার্চ সিলেট সদর উপজেলায় ৩টি ইউনিয়ন পরিষদের সাধারন নির্বাচন অনুষ্ঠিত হবে। ইউনিয়ন পরিষদের নির্বাচনে ৬নং টুককের বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে স্বতন্ত্র পদপ্রার্থী সফিকুর রহমান টুকের বাজার ইউনিয়ন পরিষদের তিনবার নির্বাচিত মেম্বার, এবং প্যানেল চেয়ারম্যান -১ হিসাবে বেশ কয়েকবার ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িক্ত পালন করেছেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain