শিরোনাম :
ছাত্রশিবিরের উদ্যোগে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা আলিম প্রথম বর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ ২০ হাজার বাংলাদেশির পাসপোর্ট ফেরত দিল ভারত, নেপথ্যে যে কারণ প্রত্যাহার হচ্ছে সাইবার আইনের মামলা, গ্রেফতাররা মুক্তি পাচ্ছেন শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থেকে সুলতান মনসুর আটক সিলেট পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রদলের সাথে কেন্দ্রীয় ছাত্রদল মতবিনিময় জাতীয় শুদ্ধাচার কৌশল কর্ম-পরিকল্পনার সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত “অংশীজন সভা” বিশ্বনাথে বজ্রপাতে কলেজ শিক্ষার্থীর মৃত্যু সিলেটে রামু ট্রাজেডির এক যুগকে স্মরণ করে প্রদ্বীপ প্রজ্জ্বলন ঐতিহাসিক রামু ট্রাজেডি”এর প্রতিবাদে বাংলাদেশ জাতীয়তাবাদী বৌদ্ধ ফোরাম সুনামগঞ্জে বজ্রপাতে চার জেলের মৃত্যু

জাফলং ঘুরতে যাওয়ার কথা বলে অপহরণ: যেভাবে উদ্ধার ৪ শিশু

রিপোর্টার নামঃ
  • রবিবার, ৭ মে, ২০২৩
  • ৬৯ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সিলেট নগরের দক্ষিণ সুরমার দক্ষিণ খোজারখলা কলোনি থেকে নিখোঁজ হওয়া চার শিশুকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় এক নারীকে আটক করেছে পুলিশ। ওই নারীর নাম মায়মুনা (২৫)। সে কুমিল্লার লাকসাম হাজিপুর এলাকার আব্দুল হাকিমের মেয়ে।

গত শুক্রবার (৫ মে) দুপুরে দক্ষিণ খোজারখলার ভাড়াটিয়া কলোনি থেকে জাফলং বেড়াতে যাওয়ার কথা বলে ৪ শিশুকে নিয়ে উধাও হয় মায়মুনা। পরে শনিবার (৬ মে) সকাল ৭টায় নিখোঁজ হওয়া চার শিশুকে সিলেট রেল স্টেশন থেকে তাদের উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়ায় শিশুরা হলো- দক্ষিণ সুরমার দক্ষিণ খোজারখলা এলাকার।

পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুর ১২টায় দক্ষিণ সুরমার খোজারখলা ভাড়াটিয়া বাসা থেকে ৪ শিশু নিখোঁজ হয়। এ বিষয়ে শিশুর অভিভাবকরা থানা পুলিশকে অবহিত করেন। চার শিশুকে তাদের প্রতিবেশী মায়মুনা জাফলং বেড়ানোর কথা বলে বাসা থেকে নিয়ে যায়। এসময় মায়মুনা শিশুদের নিয়ে সিলেট রেল স্টেশন থেকে ট্রেনে করে কুমিল্লার লাকসাম যায়। পরে পুলিশের প্রচেষ্টায় ফিরতি ট্রেনে তাদের সিলেট নিয়ে আসে। শনিবার সকাল ৭টায় নিখোঁজ হওয়া ৪ শিশুদের উদ্ধার করে অপহরণকারী মায়মুনাকে সিলেট রেল ষ্টেশন থেকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে দক্ষিণ সুরমা লাউয়াই পুলিশ বক্সের ইনচার্জ জালাল উদ্দিন বলেন, ‘৪ শিশু নিখোঁজের বিষয়টি জানার পর আমরা তথ্য সংগ্রহ করি। তাদের উদ্ধারে প্রচেষ্টা চালাই, এতে আমরা সফল হয়েছি। এরপর অপহরণকারী মায়মুনাকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

 

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain