শিরোনাম :
শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থেকে সুলতান মনসুর আটক সিলেট পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রদলের সাথে কেন্দ্রীয় ছাত্রদল মতবিনিময় জাতীয় শুদ্ধাচার কৌশল কর্ম-পরিকল্পনার সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত “অংশীজন সভা” বিশ্বনাথে বজ্রপাতে কলেজ শিক্ষার্থীর মৃত্যু সিলেটে রামু ট্রাজেডির এক যুগকে স্মরণ করে প্রদ্বীপ প্রজ্জ্বলন ঐতিহাসিক রামু ট্রাজেডি”এর প্রতিবাদে বাংলাদেশ জাতীয়তাবাদী বৌদ্ধ ফোরাম সুনামগঞ্জে বজ্রপাতে চার জেলের মৃত্যু হৃদয়ে জকিগঞ্জ সিলেট এর সভা অনুষ্ঠিত আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক আম্বরখানা শাখার কেক কাটা ও দোয়া মাহফিল সিলেটে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের যৌথ কর্মী সভায় রাজীব আহসান

সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত নগর গড়তে কাজ করবো: মাওলানা মাহমুদুল হাসান

রিপোর্টার নামঃ
  • বুধবার, ১০ মে, ২০২৩
  • ৬০ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট সিটি করপোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত মেয়র প্রার্থী হাফেজ মাওলানা মাহমুদুল হাসান এলএলবি বলেছেন, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত নগর গড়তে কাজ করবো। সন্ত্রাস হচ্ছে সব অশান্তির মূল কারণ আর দুর্নীতি হচ্ছে সব উন্নয়নের অন্তরায়। সন্ত্রাস ও দুর্নীতি দমন না করতে পারলে কোন উন্নয়ন সম্ভব নয়। তাই সর্বপ্রথম কাজ করতে হবে সন্ত্রাস নির্মূল করা।

তিনি আরো বলেন সন্ত্রাস ও দুর্নীতির হাত থেকে রক্ষা করে নগরকে আরো এগিয়ে নিয়ে যেতে চাই।
নগরের মানুষ শান্তিতে থাকুক, নিরাপদে থাকুক, উন্নত জীবন পাক-সেই লক্ষ্যই আমরা বাস্তবায়ন করবো। মহান আল্লাহর মেহেরবানীতে আপনাদের দোয়া ও সহযোগিতায় আমি মেয়র নির্বাচিত হলে সন্ত্রাস নির্মূল থাকবে না।

তিনি বুধবার (১০ মে) নগরীর ৭নং ওয়ার্ডে জনসাধারণের সাথে সৌজন্যমূলক সাক্ষাৎকালে উপরোক্ত কথাগুলো বলেন।

এসময় ইসলামী আন্দোলন ও ৭নং ওয়ার্ডের সকল নেতৃবৃন্দ সহ অনেকেই উপস্থিত ছিলেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain