শিরোনাম :
সিলেট পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রদলের সাথে কেন্দ্রীয় ছাত্রদল মতবিনিময় জাতীয় শুদ্ধাচার কৌশল কর্ম-পরিকল্পনার সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত “অংশীজন সভা” বিশ্বনাথে বজ্রপাতে কলেজ শিক্ষার্থীর মৃত্যু সিলেটে রামু ট্রাজেডির এক যুগকে স্মরণ করে প্রদ্বীপ প্রজ্জ্বলন ঐতিহাসিক রামু ট্রাজেডি”এর প্রতিবাদে বাংলাদেশ জাতীয়তাবাদী বৌদ্ধ ফোরাম সুনামগঞ্জে বজ্রপাতে চার জেলের মৃত্যু হৃদয়ে জকিগঞ্জ সিলেট এর সভা অনুষ্ঠিত আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক আম্বরখানা শাখার কেক কাটা ও দোয়া মাহফিল সিলেটে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের যৌথ কর্মী সভায় রাজীব আহসান আওয়ামী লীগ কখনো মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি ছিলো না: ইমদাদ চৌধুরী

৩৭নম্বর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রিয়াজ মিয়ার টিফিন ক্যারিয়ার মার্কা গণসংযোগ

রিপোর্টার নামঃ
  • রবিবার, ৪ জুন, ২০২৩
  • ৫৬ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: আগামী ২১জুন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ৩৭নম্বর ওয়ার্ডে প্রার্থী হয়েছেন মো: রিয়াজ মিয়া। প্রতীক বরাদ্দের পর দিনভর বিভিন্ন স্থানে ও আখালিয়া বড়বাড়ী, সোনালি আবাসীক এলাকায় ‘টিফিন ক্যারিয়ার মার্কার সমথর্নে নির্বাচনী প্রচারণা লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন। আজ ৪ জুন সকাল থেকে রাত পয়র্ন্ত বিভিন্ন পাড়া-মহল্লায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়।

গণসংযোগ কালে রিয়াজ মিয়ার বলেন, আমি জনগণের মনোনীত প্রার্থী। তাই এই ওয়ার্ডের জনগণই হলো আমার শক্তি এবং প্রেরণা। এলকার উন্নয়নের জন্য আমাকে আগামী ২১জুন ভোট দিয়ে বিজয় করবে এটা আমার বিশ্বাস। একজন সুনাগরিকের প্রথম দায়িত্ব হচ্ছে সঠিক নেতৃত্ব নির্বাচন করা। ভোটাধিকার প্রয়োগের সময় সুনাগরিক হিসাবে আমাদেরকে অবশ্যই অনেক কিছু বিবেচনায় এনে আমাদের মহামূল্যবান ভোটটি প্রদান করতে হয়। আমাদের এই ৩৭নং ওয়ার্ড একটি ‘মডেল ওয়ার্ড’ হিসেবে প্রতিষ্ঠিত। ৩৭নম্বর ওয়ার্ডবাসীর সেবা করার সুযোগ দিন। আগামী ২১ জুন টিফিন ক্যারিয়ার মার্কায় মহামূল্যবান ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিন।

এসময় উপস্থিত ছিলেন অত্র এলাকার বিশিষ্ট মুরুব্বী, ছাত্র ও যুব সমাজের নেতৃবৃন্দ সহ সর্বস্তরের জনগণ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain