শিরোনাম :
সিলেট পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রদলের সাথে কেন্দ্রীয় ছাত্রদল মতবিনিময় জাতীয় শুদ্ধাচার কৌশল কর্ম-পরিকল্পনার সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত “অংশীজন সভা” বিশ্বনাথে বজ্রপাতে কলেজ শিক্ষার্থীর মৃত্যু সিলেটে রামু ট্রাজেডির এক যুগকে স্মরণ করে প্রদ্বীপ প্রজ্জ্বলন ঐতিহাসিক রামু ট্রাজেডি”এর প্রতিবাদে বাংলাদেশ জাতীয়তাবাদী বৌদ্ধ ফোরাম সুনামগঞ্জে বজ্রপাতে চার জেলের মৃত্যু হৃদয়ে জকিগঞ্জ সিলেট এর সভা অনুষ্ঠিত আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক আম্বরখানা শাখার কেক কাটা ও দোয়া মাহফিল সিলেটে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের যৌথ কর্মী সভায় রাজীব আহসান আওয়ামী লীগ কখনো মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি ছিলো না: ইমদাদ চৌধুরী

তীব্র গরমেও থেমে নেই আনোয়ারুজ্জামান চৌধুরীর গণসংযোগ

রিপোর্টার নামঃ
  • সোমবার, ৫ জুন, ২০২৩
  • ৫৮ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে প্রচার ও গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী (নৌকা প্রতীকের) আনোয়ারুজ্জামান চৌধুরী। তীব্র গরমেও থেমে নেই তাঁর গণসংযোগ ও প্রচারণা। এরইধাবাহিকতায় সোমবার(৫জুন) সকালে সিলেট নগরের জিন্দাবাজারস্ত বিভিন্ন মার্কেটে গণসংযোগ করেন।

নগরের জালালাবাদ মার্কেটসহ আশপাশের কয়েকটি মার্কেটে গণসংযোগ করেন এবং ব্যবসায়ীদের বিভিন্ন প্রতিশ্রুতি দেন।

এসময় আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, আওয়ামী লীগ সরকার ব্যবসায়ী বান্ধব সরকার। সরকার ব্যবসায়ীদের সর্বোচ্চ সম্মান ও মর্যাদা দিয়ে নির্বিঘ্নে ব্যবসার পরিবেশ সৃষ্টি করে দিয়েছে। আওয়ামী লীগের একজন ক্ষুদ্র কর্মী। আমিও ব্যক্তিগতভাবে ব্যবসায়ীদের সম্মান করি। ব্যবসায়ীদের যে কোনো প্রয়োজনে আমাকে সব সময় পাশে পাবেন। আমি মেয়র নির্বাচিত হলে সিলেটের ব্যবসায়ীদের কল্যাণে সব সময় কাজ করে যাব।

এসময় উপস্থিত ছিলেন,সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সহ-সভাপতি বিজিত চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহসভাপতি সুজাত আলী রফিক,যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী দুলাল,আব্দুল মতিন,মহানগর আওয়ামী লীগের সদস্য তাহমিন আহমদ,মহানগর যুবলীগের লীগের সভাপতি আলম খান মুক্তি,মহানগর ছাত্রলীগের সভাপতি কিশোয়ার জাহান সৌরভ,জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজসহ নেতৃবৃন্দ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain