শিরোনাম :
সিলেট পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রদলের সাথে কেন্দ্রীয় ছাত্রদল মতবিনিময় জাতীয় শুদ্ধাচার কৌশল কর্ম-পরিকল্পনার সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত “অংশীজন সভা” বিশ্বনাথে বজ্রপাতে কলেজ শিক্ষার্থীর মৃত্যু সিলেটে রামু ট্রাজেডির এক যুগকে স্মরণ করে প্রদ্বীপ প্রজ্জ্বলন ঐতিহাসিক রামু ট্রাজেডি”এর প্রতিবাদে বাংলাদেশ জাতীয়তাবাদী বৌদ্ধ ফোরাম সুনামগঞ্জে বজ্রপাতে চার জেলের মৃত্যু হৃদয়ে জকিগঞ্জ সিলেট এর সভা অনুষ্ঠিত আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক আম্বরখানা শাখার কেক কাটা ও দোয়া মাহফিল সিলেটে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের যৌথ কর্মী সভায় রাজীব আহসান আওয়ামী লীগ কখনো মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি ছিলো না: ইমদাদ চৌধুরী

নিহত ১৫ শ্রমিকের মধ্যে ১২ জনের দাফন সম্পন্ন

রিপোর্টার নামঃ
  • বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
  • ৬২ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেটের দক্ষিণ সুরমায় সড়ক দুর্ঘটনায় মৃত ১৪ শ্রমিকের মধ্যে ১২ জনই সুনামগঞ্জ জেলার বাসিন্দা। এর মধ্যে দিরাই উপজেলার ভাটিপাড়া, রাধানগর ও রফিনগর ইউনিয়নের মোট নয়জন এবং শান্তিগঞ্জ উপজেলার বীরগাঁও ও শিমুলবাঁক ইউনিয়নের তিনজন মারা গেছেন বলে জানা গেছে।

 

পেশায় এরা সবাই নির্মাণ শ্রমিক। সন্ধ্যার পর এদের সবার জানাজা ও দাফন সম্পন্ন করা হয়েছে। বুধবার সন্ধ্যায় নিহতদের সিলেট থেকে সুনামগঞ্জের তাদের নিজ নিজ বাড়িতে নিয়ে আসা হয়।

 

এরআগে বুধবার ভোর সাড়ে ৫টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমার নাজিরবাজার এলাকায় বালুবাহী ট্রাক ও শ্রমিক বহনকারী পিকআপের মধ্যে সংঘর্ষে ১৫ জন নিহত হন।

সন্ধ্যার পর প্রথমে ভাটিপাড়া গ্রামের রশিদ মিয়া ও বাদশা মিয়ার জানাজা পড়ানো হয়।

 

জানাজার নামাজে গ্রামের আশপাশের শোকার্ত লোকজনসহ দিরাই উপজেলা চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহমুদুর রহমান মামুন অংশগ্রহণ করেন। এশার নামাজের আগে ও পরে একে একে সবার জানাজা শেষে নিজ নিজ গ্রামে তাদের দাফন সম্পন্ন হয়েছে বলে জানা গেছে।

 

দিরাই উপজেলার নিহতরা হলেন- আলীনগর গ্রামের মৃত শিশু মিয়ার ছেলে হারিস মিয়া (৫০), একই উপজেলার ভাটিপাড়া গ্রামের সিরাজ মিয়ার ছেলে সৌরভ মিয়া (২৬), একই গ্রামের শাহজাহান মিয়ার ছেলে বাদশা মিয়া (১৯), মৃত সজিব আলীর ছেলে রশিদ মিয়া (৫০), মৃত মফিজ মিয়ার ছেলে সায়েদ নুর (৬০), সাগর আহমদ (১৮), উপজেলার মধুপুর গ্রামের মৃত সোনাই মিয়ার ছেলে সাধু মিয়া (৪০), গছিয়া গ্রামের মৃত বারিক উল্লাহর ছেলে সিজিল মিয়া (৩৫) ও কাইমা গ্রামের মৃত ছলিম উদ্দিনের ছেলে একলিম মিয়া (৫৫)।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain