শিরোনাম :
সিলেট পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রদলের সাথে কেন্দ্রীয় ছাত্রদল মতবিনিময় জাতীয় শুদ্ধাচার কৌশল কর্ম-পরিকল্পনার সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত “অংশীজন সভা” বিশ্বনাথে বজ্রপাতে কলেজ শিক্ষার্থীর মৃত্যু সিলেটে রামু ট্রাজেডির এক যুগকে স্মরণ করে প্রদ্বীপ প্রজ্জ্বলন ঐতিহাসিক রামু ট্রাজেডি”এর প্রতিবাদে বাংলাদেশ জাতীয়তাবাদী বৌদ্ধ ফোরাম সুনামগঞ্জে বজ্রপাতে চার জেলের মৃত্যু হৃদয়ে জকিগঞ্জ সিলেট এর সভা অনুষ্ঠিত আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক আম্বরখানা শাখার কেক কাটা ও দোয়া মাহফিল সিলেটে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের যৌথ কর্মী সভায় রাজীব আহসান আওয়ামী লীগ কখনো মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি ছিলো না: ইমদাদ চৌধুরী

ইভিএমে একজনের ভোট অন্যজনের কাছে যায় না : সিলেটে সিইসি

রিপোর্টার নামঃ
  • শনিবার, ১০ জুন, ২০২৩
  • ৫৪ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল বলেছ্নে, ইভিএমে ভোট গ্রহণ নিয়ে অনেকেই অনেক কিছু বলেন। ইভিএম নিয়ে সব ধরনের পরীক্ষা শেষ হয়ে গেছে। অনেকে বলেন, ইভিএমে ভূত-প্রেত রয়েছে। কিন্তু পরিশেষে আমরা এমন কিছুই খুঁজে পাইনি। অনেক ওঝা, ঝার ফুঁক দিয়েও কোন ধরনের ভূত-প্রেত পাওয়া যায়নি। কোনভাবেই ইভিএমে একজনের ভোট অন্যজনের কাছে যায় না। যদি কেউ প্রমাণ করতে পারেন তাহলে সেই দায়ভার আমি গ্রহণ করবো। এটা নিরাপদ পদ্ধতি। শনিবার (১০ জুন) দুপুরে মহানগরীর মেন্দিবাগস্থ জালালাবাদ গ্যাস অডিটোরিয়ামে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

 

সিইসি যদি আচর বিধিমালা বড় আকারে ভঙ্গ হয় এবং আমাদের কাছে অভিযোগ আসে তাহলে প্রার্থিতা বাতিল হয়ে যেতে পারে। এমন কিছু করবেন না যাতে প্রার্থিতা বাতিল হয়ে যায়। নির্বাচনে সহিংসতা সম্পূর্ণ ভাবে পরিহার করতে হবে। যদি কোন সহিংস আচরণ বা রক্ত ক্ষয় যদি হয় তবে আমাদের নির্দেশনা থাকবে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি যাতে তার তাৎক্ষণিক ব্যবস্থা নেন।

সিলেট বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেনর সভাপতিত্বে মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, নির্বাচন কমিশনের সচিব মো. জাহাংগীর আলম, সিলেট মহানগর পুলিশ কমিশনার ইলিয়াছ শরিফ, সিলেট জেলা প্রশাসক মো. মজিবর রহমান, সিলেট আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ফয়সল কাদের।

এছাড়াও আওয়ামী লীগের প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী, জাতীয় পার্টির মনোনীত প্রার্থী নজরুল ইসলাম বাবুল, ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী হাফেজ মাওলানা মাহমুদুল হাসানসহ অন্য মেয়র প্রার্থী, কাউন্সিলর এবং সংরক্ষিত ওয়ার্ডের নারী কাউন্সিল প্রার্থীরা। এছাড়াও মতবিনিময় সভায় নির্বাচন কাজে সংশ্লিষ্ট বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা অংশ নেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain