শিরোনাম :
জাতীয় শুদ্ধাচার কৌশল কর্ম-পরিকল্পনার সুশাসন প্রতিষ্ঠার নিমিত্ত “অংশীজন সভা” বিশ্বনাথে বজ্রপাতে কলেজ শিক্ষার্থীর মৃত্যু সিলেটে রামু ট্রাজেডির এক যুগকে স্মরণ করে প্রদ্বীপ প্রজ্জ্বলন ঐতিহাসিক রামু ট্রাজেডি”এর প্রতিবাদে বাংলাদেশ জাতীয়তাবাদী বৌদ্ধ ফোরাম সুনামগঞ্জে বজ্রপাতে চার জেলের মৃত্যু হৃদয়ে জকিগঞ্জ সিলেট এর সভা অনুষ্ঠিত আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক আম্বরখানা শাখার কেক কাটা ও দোয়া মাহফিল সিলেটে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের যৌথ কর্মী সভায় রাজীব আহসান আওয়ামী লীগ কখনো মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি ছিলো না: ইমদাদ চৌধুরী সারাখাতুন উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্রের উদ্বোধন

সিলেটে ভোট বর্জন : যা বললেন হাত পাখার মেয়র প্রার্থী মাহমুদুল

রিপোর্টার নামঃ
  • সোমবার, ১২ জুন, ২০২৩
  • ৫৯ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বরিশালে ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী দলের নায়েবে আমির মুফতি ফয়জুল করিমের উপর হামলা ও ভোটে কারচুপির অভিযোগ এনে সিলেটে হাত পাখার মেয়র প্রার্থী মাহমুদুল হাসান ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন।

সোমবার (১২ জুন) রাত ৮টায় মহানগরের শিবগঞ্জস্থ এলাকায় হাত পাখার প্রধান নির্বাচনী কার্যালয়ে প্রেস ব্রিফিং করে তিনি ঘোষণা দেন।

এ সময় নির্বাচন কমিশনকে ব্যর্থ উল্লেখ ও কমিশনের পদত্যাগ দাবি করে মাহমুদুল বলেন- বরিশাল ও খুলনা সিটিতে ভোটের পরিবেশ বলে দেয় তারা ব্যর্থ। তাই আমরা এই আজ্ঞাবহ নির্বাচন কমিশনের পদত্যাগ দাবি করছি।

মঙ্গলবার লিখিতভাবে নির্বাচন বয়কটের ব্যাপারে সিটি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তাকে জানানো হবে বলে জানান মাহমুদুল।

ব্রিফিং-এর সময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন সিলেট মহানগরের উপদেষ্টা রেদোয়ানুল হক, কেন্দ্রীয় উপদেষ্টা ডা. মোয়াজ্জেম হোসেন খান, ইসলামী আন্দোলন মোজাহিদ কমিটির সিলেট বিভাগীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ইসহাক আহমেদ, সিলেট মহানগর শাখার সভাপতি মুফতি সাঈদ আহমদ, সিনিয়র সহসভাপতি ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ ও জেলা শাখার সহসভাপতি আমির উদ্দিন প্রমুখ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain