শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

দিরাইয়ে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে অটোরিকশাচালক নিহত

রিপোর্টার নামঃ
  • শনিবার, ১৭ জুন, ২০২৩
  • ৪৮ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সুনামগঞ্জের দিরাই উপজেলায় হাওরে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে আব্দুল মালেক (৬০) নামে এক সিএনজিচালিত অটোরিকশাচালকের মৃত্যু হয়েছে।

শনিবার (১৭ জুন) ভোরে উপজেলার ছায়ার হাওড়ে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল মালেক উপজেলার চরনারচর ইউনিয়নের পশ্চিম দৌলতপুর গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা জানায়, উপজেলার জয়পুর গ্রামের পাশে রাতে হাওরে মাছ শিকার করতে যান আব্দুল মালেক (৬০) সহ আরও কয়েকজন।

শনিবার ভোরে বৃষ্টির সাথে বজ্রপাত শুরু হয়। এ সময় বজ্রপাতে তিনি বজ্রপাতে মারা যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তাদির আহমদ বজ্রপাতে মৃত্যুর ঘটনাটি নিশ্চিত করেছেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain