শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

বাদাঘাট ফকিরের গাঁওয়ে পিয়ারুন নেছা হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

রিপোর্টার নামঃ
  • রবিবার, ১৮ জুন, ২০২৩
  • ৪৮ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট সদর উপজেলার ফকিরের গাঁওয়ে যৌতুকের জন্য গৃহবধূ পিয়ারুন নেছা হত্যার প্রতিবাদে এবং ঘাতকদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী। গত (১৬ জুন) বাদজুম্মা সিলেট বাদাঘাট সড়কে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তারা ক্ষোভ প্রকাশ করে বলেন, ছেলে সন্তান না হওয়া ও যৌতুকের জন্য এমন হত্যাকাণ্ড সংঘটিত হলেও পুলিশ এখনো কোনো আসামি গ্রেফতার করতে পারেনি। বক্তারা বলেন, তিন সন্তানের জননী পিয়ারা বেগমকে যারা হত্যা করেছে, তাদের অবিলম্বে আইনের আওতায় আনতে হবে। অন্যথায় এলাকাবাসী বৃহৎ আন্দোলন কর্মসূচি ঘোষণা করবেন।

বাদাঘাট নিলগাঁও গ্রামের জামে মসজিদের মোতাওয়াল্লী আবদুল মোতালিবের সভাপতিত্বে ও বৃহত্তর বাদাঘাট সমাজ কল্যাণ সংস্থার সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দীনের পরিচালনায় বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল করিম, বীর মুক্তিযোদ্ধা আমির আলী, বীর মুক্তিযোদ্ধা মতছির আলী, সাংবাদিক ওলিউর রহমান, নুরুল ইসলাম, রাজনীতিবিদ ওবায়দুল হক কাদির, সাদেক আহমেদ সালমান, আলহেরা একাডেমির সহকারী শিক্ষক শহিদ আহমেদ জুয়েল।
আরো উপস্থিত ছিলেন নইরফুতা গ্রামের রাইছুল হক, আব্দুস সালাম, নিলগাঁও গ্রামের সোহেল আহমেদ, নূর মিয়া, নুরুল ইসলাম, ফরিদ আহমদ, আলাউদ্দিন, আবদুল হান্নান, হেলাল আহমেদ, আব্দুল করিম, ফয়জুর রহমান, আজির উদ্দিন, আল-আমীন ফয়সল, জিয়াবুর রহমান, জায়েদ আহমেদ, আবুল আহমেদ, আব্দুল মজিদ, জয়নাল আহমদ, লায়েক আহমদ, মাহবুব আলম, মুহিউদ্দিন সাজাদ, খালেদ আহমদ, ফখরুল হাফিজ, মাহবুব, জুবেল প্রমুখ।

উল্লেখ্য শহরতলীর বাদাঘাট ফকিরের গাঁওয়ের তিন সন্তানের জননী পিয়ারুন নেছাকে যৌতুকের দাবিতে শশুর মকদ্দিছ আলী হুনুর ও শাশুড়ী রফিকা বেগমসহ বিভিন্ন সময় নির্যাতন চালালে গত (১১ জুন) রোববার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনায় হওয়া মামলায় আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় এনে ফাঁসির দাবিতে মানববন্ধন করেছেন নিহতের স্বজন ও এলাকাবাসী।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain