শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

সুনামগঞ্জে বিদ্যুৎ কেড়ে নিল ৫ সন্তানের জননীকে

রিপোর্টার নামঃ
  • শনিবার, ২৪ জুন, ২০২৩
  • ৪৮ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সুনামগঞ্জের তাহিরপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৫ সন্তানের জননীর করুণ মৃত্যু হয়েছে। নিহত আছিয়া বেগম (৪৫) উপজেলার বাদাঘাট ইউনিয়নের মল্লিকপুর গ্রামের বাদল মিয়ার স্ত্রী। তার ৪ ছেলে ১ মেয়ে রয়েছে। তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

জানা যায়, শুক্রবার (২৩ জুন) বিকালে বাদাল মিয়ার পার্শ্ববর্তী মইনুল হকের রান্না ঘরে হঠাৎ আগুন লাগে। আগুন লাগার কিছুক্ষণ পর মইনুল হকের লোকজন সহ প্রতিবেশীরা পানি দিয়ে নিভিয়ে ফেলেন। এসময় রান্না ঘরে থাকা কারেন্টের তার সহ আসবাবপত্র আগুনে পুড়ে যায়। বিকাল ৫টার দিকে আগুনে পুড়ে যাওয়া জিনিসপত্র দেখতে যান নিহত আছিয়া বেগম সহ কয়েকজন। একপর্যায়ে মইনুল হকের রান্না ঘরের সঙ্গে থাকা বসত ঘরের টিনের বেড়ায় হাত দিলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই আছিয়া বেগম মৃত্যুবরণ করেন। অন্যরা এসময় দ্রুত সটকে পড়েন।

তাহিরপুর থানার অফিসার ইনচার্জ সৈয়দ ইফতেখার হোসেন বলেন, সংবাদ পেয়ে বাদাঘাট পুলিশ ফাঁড়ির ক্যাম্প ইনচার্জ জাহাঙ্গীর হোসেন ও এএসআই নাজিম সহ পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে সুনামগঞ্জ মর্গে পাঠানো হবে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain