শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

৪৪ ঘন্টা পর সাদা পাথরে পর্যটকের মরদেহ উদ্ধার

রিপোর্টার নামঃ
  • মঙ্গলবার, ৪ জুলাই, ২০২৩
  • ৯৯ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: প্রায় ৪৪ ঘন্টা পর সাদাপাথরে মিললো নিখোঁজ পার্যটকের মরদেহ উদ্ধার করা হয়েছে। সিলেটের কোম্পানীগঞ্জের পর্যটনকেন্দ্র সাদাপাথরে বেড়াতে গিয়ে পানির স্রোতে নিখোঁজ ছিল আব্দুস সালাম (২৩) নামে এক পর্যটক। প্রায় ৪৪ ঘন্টা পর পর্যটকের মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (৪জুলাই) সকাল ১০টার দিকে কোম্পানীগঞ্জের ধলাই নদের উৎসমুখে লাশটি ভেসে ওঠে বলে নিশ্চিত করেন কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায়।

সাদাপাথরে নিখোঁজ হওয়া পর্যটক আব্দুস সালামকে খোঁজে ফায়ার সার্ভিসের ডুবুরি টিম উদ্ধারে কাজ করে। নিখোঁজ হওয়া পর থেকে উপজেলা প্রশাসন, পুলিশ, ফায়ারসার্ভিস, ট্যুরিস্ট পুলিশ ও নৌকা ঘাট ইজারাদারদের সম্মিলিত প্রচেষ্টা চালায় উদ্ধার অভিযান।

 

উল্লেখ্য, রোববার দুপুর আড়াইটায় কোম্পানীগঞ্জের ভোলাগঞ্জ সাদাপাথরে গোসল করতে নেমে পানির স্রোতে ভেসে যায় আব্দুস সালাম (২৩) নামে এক পর্যটক।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain