শিরোনাম :

শ্রীমঙ্গলের রিসোর্ট: মদের বোতল ভেঙে ফেলায় খুন হন শরিফুল!

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৫ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: শ্রীমঙ্গলের লেমন গার্ডেন রিসোর্টে পা লেগে মদের বোতল ভেঙে ফেলায় বন্ধুর হাতে শরিফুল ইসলাম খুন হন বলে জানা গেছে। এ ঘটনায় শান্ত ঘোষ নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনিই পুলিশকে এমন তথ্য জানিয়েছেন।

লেমন গার্ডেন রিসোর্টে পর্যটক খুনের ঘটনায় পুলিশ শান্ত ঘোষকে (২৪) মঙ্গলবার রাতে তাকে উপজেলার কাকিয়াছড়া থেকে গ্রেফতার করে পুলিশ। তিনি ওই এলাকার কাশিনাথ ঘোষের ছেলে।

জিজ্ঞাসাবাদে শান্ত পুলিশকে জানান, তিনি শ্রীমঙ্গল গ্র্যান্ড সুলতান টি-রিসোর্ট অ্যান্ড গলফে চাকরি করেন, পূর্বে একই প্রতিষ্ঠানে চাকরি করতেন রাব্বি। পূর্বের পরিচয়ের সুবাদে রাব্বি শান্তকে নিয়ে আসে লেমন গার্ডেন রিসোর্টে। গত ২৬ আগস্ট সন্ধ্যায় তারা সেখানে খাওয়া দাওয়া ও মদ পান করেন। একপর্যায়ে হত্যাকাণ্ডের শিকার শরিফুল ইসলামের পা লেগে মদের দামি বোতল ভেঙে যায়। এতে তাদের মধ্যে চরম বাগবিতণ্ডা ও উত্তেজনা হয়। একপর্যায়ে রাব্বিসহ তার অন্য দুইজন বন্ধু কাঠ দিয়ে শরিফুলের মাথায় আঘাত করে নির্মমভাবে হত্যা করে।

গত বুধবার শান্তকে শরিফুলের স্ত্রী মুন্নী বেগমের দায়ের করা হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে হাজির করলে আদালত তাকে জেলহাজতে প্রেরণ করেন। এদিকে গত মঙ্গলবার হত্যা মামলার তিনজন আসামিকে ধরতে শ্রীমঙ্গল থানা পুলিশের একটি দল ঢাকা গুলশান এলাকায় অভিযান চালায়। সেখান থেকে পুলিশ হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি প্রাইভেটকার উদ্ধার করলেও কোনো আসামিকে গ্রেফতার করতে পারেনি।

গত ২৫ আগস্ট সকালে চাঁদপুরের শাহারাস্তি উপজেলার খাসেরবাড়ি গ্রামের আবুল খায়েরের ছেলে মো. নুরুল আমিন রাব্বি, শরিফুলসহ চার বন্ধু উপজেলার ডলুবাড়ি এলাকায় লেমন গার্ডেন রিসোর্টে বৃষ্টি বিলাস ভিলার ৫নং কক্ষ ভাড়া নেন। পরদিন শনিবার রাতে রুমের ভেতর খুন হন নরসিংদী জেলার রায়পুর উপজেলার হাঁটুভাঙ্গা এলাকার কামরুজ্জামানের ছেলে শরীফুল ইসলাম (৪১)।

শরীফুলের স্ত্রী মুন্নী বেগম জানান, শরীফুল ঢাকার ভাটারা এলাকার ৪০নং ওয়ার্ডের ফাঁসেরটেক নামক স্থানে কার্টুনের ব্যবসা করতেন। আমার সাড়ে তিন বছরের মেয়ের জন্মের পর এক রাতের জন্যও কোথাও যায়নি ওর বাবা। মেয়ে ঘুমিয়ে যেত বাবার বুকেই। ওর বাবা খাইয়ে না দিলে কিছুই খেতে চাইত না। এত দিন পর হঠাৎ ভ্রমণে গিয়ে লাশ হয়ে ফিরতে হলো স্বামীকে। মেয়েটা শুধু বাবা-বাবা করছে। কী জবাব দেব ওকে।

এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার ওসি জাহাঙ্গীর হোসেন সরদার জানান, মূল আসামিদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। তিনি দ্রুততম সময়ের ভেতর আসামিদের গ্রেপ্তারের আশ্বাস দেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain