শিরোনাম :

একতা বন্ধন সামাজিক সংগঠনের আলোচনা সভা ও উপহার সামগ্রী বিতরণ

রিপোর্টার নামঃ
  • শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬৬ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেট সিটি কর্পোরেশনের ১০নং ওয়ার্ডের কাউন্সিলর মো: তারেক উদ্দিন তাজ বলেছেন, কর্মহীন মানুষের সহযোগীতায় পাশে থাকা সামর্থবানদের নৈতিক দায়িত্ব। এলাকায় বসবাসরত কর্মহীন, অসহায় ও দরিদ্র মানুষের সহযোগিতায় এগিয়ে এসেছে একতা বন্ধন সামাজিক সংগঠন। আগামী দিনেও মানুষের সহযোগিতায় একতা বন্ধন সামাজিক সংগঠনের এই উদ্যোগ অব্যাহত থাকবে বলে আমি আশাবাদী। তিনি সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য সরকারি ও বেসরকারি সহ সামাজিক সংগঠনকে এগিয়ে আসার আহ্বান জানান।

তিনি শুক্রবার (৩ সেপ্টেম্বর) রাতে নগরীর ১০নং ওয়ার্ডের মোকামবাজার এলাকায় একতা বন্ধন সামাজিক সংগঠনের উদ্যোগে আলোচনা সভা ও উপহার সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

একতা বন্ধন সামাজিক সংগঠনের সভাপতি মো: আলী আহমদ এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট সদর মৎস্য আড়ৎদার সমবায় সমিতির সাধারণ সম্পাদক ও বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগাী হাজী মো: জাহাঙ্গীর আলম।

একতা বন্ধন সামাজিক সংগঠনের সহ-সভাপতি মাসুক আহমদ, সাধারণ সম্পাদক গাজী, সহ-সাধারণ সম্পাদক সুমন, কোষাধ্যক্ষ মো: সাদেক, সহ-কোষাধ্যক্ষ মো: লালন, সাংগঠনিক সম্পাদক মো: ডালিম, সহ-সাংগঠনিক সম্পাদক নয়ন মিয়া, আইন সম্পাদক রোমান, সহ-আইন সম্পাদক তাপশ, প্রচার সম্পাদক নয়ন মিয়া, সহ-প্রচার সম্পাদক বাহার, ক্রীড়া সম্পাদক হাবিব, সহ ক্রীড়া সম্পাদক রোমান প্রমুখ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain