শিরোনাম :
শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় ছাত্রলীগ নেতা গ্রেফতার শান্তিগঞ্জ সমিতি সিলেটের সাধারণ সভা অনুষ্ঠিত ব্যারিস্টার নাজির আহমদ ফাউন্ডেশনের হুইলচেয়ার বিতরন ২৮ সেপ্টেম্বরের যৌথ সভা সফল করতে সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত কামালবাজার ইউনিয়ন ৯নং ওয়ার্ড বিএনপির কর্মীসভা সিলেট সীমান্তে ফের কোটি টাকার চোরাই পণ্য-পশু জব্দ সিলেট ডলিয়া গ্রামে শিবমন্দিরের জমি দখলে অপতৎপরতার অভিযোগ-সংবাদ সম্মেলন সিলেটে ভিডিপি সদস্যদের মৌলিক প্রশিক্ষন পরিদর্শনে উপ-মহাপরিচালক শহীদ তুরাবের হত্যাকারী সাবেক ওসি মঈনসহ সকলকে অবিলম্বে গ্রেফতার করুন কাল স্মারকলিপি প্রদান জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যা বললেন পররাষ্ট্র উপদেষ্টা

রাজনগরে ৩ হাজার কেজি ভারতীয় চিনিসহ আটক ১

রিপোর্টার নামঃ
  • শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৬ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার (ডিবি) বিশেষ অভিযানে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশকৃত ৩ হাজার কেজি (৬০ বস্তা) ভারতীয় চিনি উদ্ধার করা হয়েছে। এ সময় সাকিল আলম (৪০) নামে একজনকে আটক করা হয়।

গতকাল শুক্রবার দুপুরে মৌলভীবাজার জেলার রাজনগর থানাধীন মুন্সিবাজার এলাকায় অভিযান পরিচালনা করে চিনিগুলো জব্দ করা হয়।

ডিবির ওসি আশরাফুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দুপুরে এসআই আজিজুর রহমান নাঈমসহ ডিবি পুলিশের একটি দল রাজনগর উপজেলার মুন্সীবাজার ইউনিয়নের মুন্সীবাজারস্থ গরুর বাজারের পূর্বপাশে জনৈক সাকিল আলমের মালিকানাধীন সাকিল ভবনের নিচতলার গোডাউনে অভিযান পরিচালনা করে।

এ সময় ঘটনাস্থল থেকে ৫০ কেজি ওজনের ভারতীয় কোম্পানির লোগোযুক্ত ২০ টি খালি বস্তাসহ মোট ৬০ বস্তা অবৈধভাবে আমদানি করা চিনি জব্দ করা হয়। যার আনুমানিক বাজারমূল্য প্রায় ৩ লক্ষ টাকা।

এ সময় আটককৃত ব্যক্তির কাছে জব্দকৃত চিনি আমদানির কোন বৈধ কাগজপত্র পাওয়া যায়নি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে চিনিগুলো ভারতীয় সীমান্ত থেকে অবৈধভাবে আমদানি করা মর্মে সে স্বীকার করে।

আটককৃত সাকিল আলম রাজনগর থানাধীন মুন্সীবাজার ইউনিয়নের বালিগাঁও গ্রামের মৃত কাপ্তান মিয়ার ছেলে।

চোরাচালানের মাধ্যমে শুল্ক ফাঁকি দিয়ে অবৈধভাবে ভারতীয় পণ্য বাংলাদেশ আমদানি করার অপরাধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫(বি) ধারায় রাজনগর থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain