শিরোনাম :
শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় ছাত্রলীগ নেতা গ্রেফতার শান্তিগঞ্জ সমিতি সিলেটের সাধারণ সভা অনুষ্ঠিত ব্যারিস্টার নাজির আহমদ ফাউন্ডেশনের হুইলচেয়ার বিতরন ২৮ সেপ্টেম্বরের যৌথ সভা সফল করতে সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত কামালবাজার ইউনিয়ন ৯নং ওয়ার্ড বিএনপির কর্মীসভা সিলেট সীমান্তে ফের কোটি টাকার চোরাই পণ্য-পশু জব্দ সিলেট ডলিয়া গ্রামে শিবমন্দিরের জমি দখলে অপতৎপরতার অভিযোগ-সংবাদ সম্মেলন সিলেটে ভিডিপি সদস্যদের মৌলিক প্রশিক্ষন পরিদর্শনে উপ-মহাপরিচালক শহীদ তুরাবের হত্যাকারী সাবেক ওসি মঈনসহ সকলকে অবিলম্বে গ্রেফতার করুন কাল স্মারকলিপি প্রদান জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যা বললেন পররাষ্ট্র উপদেষ্টা

সিলেট জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ’র ২৯তম ব্যাচের নবীন বরণ

রিপোর্টার নামঃ
  • বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫০ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ইন্টারভেনশনাল হেপাটোলজির চেয়ারম্যান অধ্যাপক ডা. মামুন আল মাহতাব বলেছেন, বাংলাদেশের স্বাস্থ্যসেবার অনন্য প্রতিষ্ঠানে রূপ নিয়েছে জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতাল। দক্ষ ও মানবিক চিকিৎসক তৈরিতে এ প্রতিষ্ঠান রাখছে অনন্য ভূমিকা। চা বাগানের মনোরম পরিবেশ, শিক্ষকদের সঠিক দিকনির্দেশনা ও শিক্ষার্থীদের একাগ্রতা প্রতিষ্ঠানটিকে নিয়ে গেছে অনন্য উচ্চতায়। দেশ-বিদেশের শিক্ষার্থীদের কাছে এই মেডিকেলে পড়া অনেকটা স্বপ্নের মতো রূপ নিয়েছে। তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রচেষ্টায় বাংলাদেশের চিকিৎসা ব্যবস্থায় বৈপ্লবিক পরিবর্তন এসেছে। সরকার স্বাস্থ্যসেবাকে গুরুত্ব দিয়ে নতুন নতুন মেডিকেল বিশ্ববিদ্যালয় স্থাপন করে যাচ্ছেন। নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতাল দেশের প্রথম সারির শিক্ষাপ্রতিষ্ঠান। সরকারি শিক্ষাপ্রতিষ্ঠান শিক্ষার্থীদের অভিভাবকদের জন্য হয়তো অর্থসাশ্রয়ী, কিন্তু উপযুক্ত চিকিৎসক তৈরিতে জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ কোন অংশে কম নয়। এখানে ভর্তি সুযোগ পেয়ে নিশ্চয়ই নবীন শিক্ষার্থীরা নিজেকে সৌভাগ্যবান মনে করছে। তিনি নবীন শিক্ষার্থীদের ভবিষ্যৎ কামনা করে তাদেরকে অভিনন্দন জানান।
তিনি (১৯ সেপ্টেম্বর) রাতে নগরীর পাঠানটুলাস্থ একটি কমিউনিটি সেন্টারে জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ছাত্রলীগের উদ্যোগে ২৯তম ব্যাচের নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
জালালবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আলম রাহির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাহিদুল ইসলাম শাওনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. আরমান আহমদ শিপলু, জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের চর্ম ও যৌন বিভাগের অধ্যাপক ডা. তৌহিদুল ইসলাম।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, সিলেট মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক এম. এইচ ইলিয়াস দিনার, সহ-সম্পাদক সুমন চৌধুরী, জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের ফার্মাকোলজি বিভাগের প্রভাষক ডা. মাহবুব হোসেন, শিশু সার্জারী বিভাগের মেডিকেল অফিসার শাদমান সাকিব স¤্রাট, গ্যাষ্ট্রোএন্টোরলজি বিভাগের মেডিকেল অফিসার হোসাইন মোহাম্মদ তৌকীর, সার্জারী বিভাগের মেডিকেল অফিসার রাহাত মমতাজ প্রমুখ।

 

 

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain