শিরোনাম :
শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় ছাত্রলীগ নেতা গ্রেফতার শান্তিগঞ্জ সমিতি সিলেটের সাধারণ সভা অনুষ্ঠিত ব্যারিস্টার নাজির আহমদ ফাউন্ডেশনের হুইলচেয়ার বিতরন ২৮ সেপ্টেম্বরের যৌথ সভা সফল করতে সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত কামালবাজার ইউনিয়ন ৯নং ওয়ার্ড বিএনপির কর্মীসভা সিলেট সীমান্তে ফের কোটি টাকার চোরাই পণ্য-পশু জব্দ সিলেট ডলিয়া গ্রামে শিবমন্দিরের জমি দখলে অপতৎপরতার অভিযোগ-সংবাদ সম্মেলন সিলেটে ভিডিপি সদস্যদের মৌলিক প্রশিক্ষন পরিদর্শনে উপ-মহাপরিচালক শহীদ তুরাবের হত্যাকারী সাবেক ওসি মঈনসহ সকলকে অবিলম্বে গ্রেফতার করুন কাল স্মারকলিপি প্রদান জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যা বললেন পররাষ্ট্র উপদেষ্টা

লেমন গার্ডেন রিসোর্টে পর্যটক খুনের ঘটনায় প্রধান অভিযুক্ত গ্রেপ্তার

রিপোর্টার নামঃ
  • শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৩ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: মৌলভীবাজারের শ্রীমঙ্গলের লেমন গার্ডেন রিসোর্টে পর্যটক খুনের ঘটনায় হওয়া মামলার প্রধান আসামীকে গ্রেপ্তার করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-৯ সিলেট।

শনিবার (৩০ সেপ্টেম্বর) বিকেল ৪টায় র‍্যাব-৯ এর মিডিয়া অফিসার আব্দুল্লাহ আল নোমান সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‍্যাব-৯।

র‍্যাব জানায়, একাধিক আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শুক্রবার দিবাগত (৩০ সেপ্টেম্বর) রাত সাড়ে বারোটার দিকে গাজীপুর জেলার শ্রীপুরের ধলাদিয়া বাজার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

আটক ব্যক্তির নাম ওসমান গনি (৩৪)। তিনি কুমিল্লার মনোহরগঞ্জ থানার বচইড় (খলিল বাড়ী) এলাকার বাসিন্দা মো. ইসমাইল মিয়ার ছেলে।

গত ২৭ আগস্ট শ্রীমঙ্গলের লেমন গার্ডেন রিসোর্টের বৃষ্টি বিলাশ কটেজের ৫ নম্বর কক্ষের এই খুনের ঘটনাটি ঘটে। ২৭ আগস্ট ৫ নম্বর কক্ষের বিছানার উপর থেকে শরীফুল ইসলাম (৪০) নামে এক জনের মাথা থেঁতলানো লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনায় নিহত শরীফুলের স্ত্রী বাদী হয়ে শ্রীমঙ্গল থানায় একটি মামলা দায়ের করেন।

ঘটনার খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে দেশব্যাপী এ নিয়ে আলোড়ন সৃষ্টি হয়। সেই প্রেক্ষিতে ঘটনার মূল আসামীদের গ্রেপ্তার করতে ঘটনার ছায়া তদন্ত শুরু ও গোয়েন্দা তৎপরতা বাড়ায় র‍্যাব। সে ধারাবাহিকতা শনিবার দিবাগত রাত সাড়ে ১২টায় প্রধান আসামী ওসমান গনিকে গ্রেফতার করতে সক্ষম হয় র‍্যাব।

ঘটনার বিবরণে জানা যায়, নি হ ত শরীফুল ইসলাম (৪০) একজন কার্টুন ব্যবসায়ী। গত ২৪ আগস্ট রাত তিনি এ ঘটনার অন্য আসামীদের সাথে বেড়ানোর জন্য ঢাকা থেকে শ্রীমঙ্গলে আসেন। পরে ২৫ আগস্ট তিনি তাঁদের সঙ্গে শ্রীমঙ্গলের লেমন গার্ডেন রিসোর্টে উঠেন। ২৭ আগস্ট তাদের রিসোর্ট ত্যাগ করার থাকলেও দুপুর পর্যন্ত রুমের ভেতর থেকে কারো সাড়া না দেখে রিসোর্ট কর্মীরা রিসোর্ট কর্তৃপক্ষকে জানান।

পরে পুলিশকে তা জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিকল্প চাবি দিয়ে ৫ নম্বর রুমে ঢুকে শরীফুলের মাথা থেঁতলানো লাশ উদ্ধার করে। তল্লাশির সময় পুলিশ ঘটনাস্থলের দক্ষিণ পাশের জঙ্গল থেকে থেকে হত্যায় ব্যবহৃত একটি কাঠের টুকরা উদ্ধার করে।

গ্রেপ্তার হওয়া আসামী ওসমান গনিকে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণের লক্ষে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে র‍্যাব।

 

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain