সিলেটের মাঠে সিলেটের প্রথম জয়

রিপোর্টার নামঃ
  • শুক্রবার, ২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৬ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: অবশেষে জয়ের মুখ দেখলো সিলেট। এবারের আসরে টানা পাঁচ হারের পর এই প্রথম জয়ের দেখা তাদের। এই জয়ে ৬ ম্যাচে দুই পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের একেবারে শেষ কাতারে সিলেট স্ট্রাইকার্স।

 

এদিকে ঘরের মাঠে প্রিয় দলের জয় দেখতে পেরে উচ্ছ্বসিত সিলেটের ক্রীড়ামোদী দর্শকরা।

 

শুক্রবার (২ ফেব্রুয়ারি) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আজ টস জিতে স্বাগতিকদের ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় ঢাকা। আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে সিলেট সংগ্রহ করে ১৪২ রান।

 

এদিকে প্রথম জয়টা এলো নিয়মিত অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার অনুপস্থিতিতে। অধিনায়কের আর্মব্যান্ড পেয়ে মোহাম্মদ মিঠুন দুর্দান্ত ঢাকার বিপক্ষে দলকে সামনে থেকে জয়ের নেতৃত্ব দিয়েছেন। অবশেষে ১৫ রানের ব্যবধানে ‘অধরা’ জয় ধরা দিলো সিলেটের।

 

এই ম্যাচ হারলে, অর্ধেক পথ বাকি থাকতেই সিলেট টুর্নামেন্টের চলতি আসরে নিজেদের বিদায় প্রায় নিশ্চিত করে ফেলত। তবে ঘরের মাঠ সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে আরেকটি তিক্ত হার দেখতে হয়নি তাদের। দু’দিনের বিরতির পর বিপিএলের সিলেট পর্বে ব্যতিক্রমী দৃশ্যের জন্ম দিলো স্বাগতিকরা।

আগে ব্যাট করতে নেমে বিপর্যয়ে পড়া সিলেটকে খাদ থেকে টেনে তুলেছেন অধিনায়ক মিঠুন। তার ৫৯ এবং সামিত প্যাটেলের ৩২ রানে ভর করে তারা কোনোরকমে ১৪২ রানের লড়াইয়ের পুঁজি পায়। ঢাকার তারকা পেসার শরিফুল ইসলাম সর্বোচ্চ ৪ উইকেট শিকার করেন।

 

জবাবে ব্যাট করতে নেমে মোসাদ্দেক হোসেন সৈকতের দলও একই বিপর্যয়ের সম্মুখীন হয়। যদিও শেষদিকে তাদের নিশ্চিত পরাজয়ের ব্যবধান কমিয়েছেন টেল-এন্ডারে নামা তাসকিন আহমেদ। নির্ধারিত ওভার শেষে তাদের সংগ্রহ ৯ উইকেটে ১২৭ রানে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain