শিরোনাম :
সিলেট থেকে পায়ে হেঁটে হজ করতে যাত্রা শুরু করল ফয়সল আহমদ সাগর কাউন্সিলর আজাদের বাসভবনে হামলা, সিসিক মেয়র ও কাউন্সিলরদের নিন্দা কাউন্সিলর আজাদুর রহমানের বাসায় হামলা : দুর্বৃত্তদের খুঁজছে পুলিশ খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যাগে দোয়া মাহফিল খালেদা জিয়ার সুস্থতা কামনায়-নগরীর ৮,৯ ও ৩৭নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যাগে দোয়া মাহফিল সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ স্বাভাবিক আন্তর্জাতিক নির্যাতন বিরোদী দিবস উপলক্ষে বিএমবিএফ এর আলোচনা সভা সিলেটে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ অস্তিত্ব টিকিয়ে রাখতে বৃক্ষরোপণ সিলেটে বন্যার পানি নামছে ধীরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় সিলেট ছাত্রদলের দোয়া মাহফিল

বিশ্বনাথে মেটারনিটি হসপিটাল প্রতিষ্ঠা উপলক্ষে মতবিনিয় সভা

রিপোর্টার নামঃ
  • সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৯ বার পড়া হয়েছে

অনুসন্ধান নিউজ :: সিলেটের বিশ্বনাথে ফ্রি চিকিৎসা সেবা প্রদানের লক্ষে মেটারনিটি হসপিটাল প্রতিষ্ঠা উপলক্ষে এক মতবিনিময় সভা গত শুক্রবার বিকেলে এমএইচ সেন্টারের হলরুমে অনুষ্ঠিত হয়।
এম এইচ সেন্টারের সহ-সভাপতি ও বিশ^নাথ শিক্ষক সমিতির সভাপতি মুজিবুর রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্যে মুসলিম হ্যাল্পের চেয়ারম্যান এবং এম এইচ সেন্টারের ফাউন্ডার ও চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী আব্দুস সোবহান বলেন, মুসলিম হেল্প এর সহযোগিতায় চ্যারিটির মাধ্যমে সেবামূলক প্রতিষ্ঠান হিসেবে বিশ্বনাথে মেটারনিটি হসপিটালের শীঘ্রই চিকিৎসা সেবা শুরু হবে। প্রবাসী ও বিত্তবানদের সার্বিক সহযোগী পেলে গরীব-অসহায় মায়ের আরো বেশি সুচিকিৎসা সেবা পাবেন।
শিক্ষক মাওলানা এশতেমুল হক তোফায়েলের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, প্রতিষ্ঠানের সহ-সভাপতি ইউনুস আলী ও মেটারনিটি হসপিটালের প্রজেক্ট ইঞ্জিনিয়ার জাকির হোসেন।
শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শিক্ষার্থী হাফিজ এমদাদুল হক তায়্যিব। সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় মেটারনিটি হসপিটাল প্রতিষ্ঠার বিষয়ে বিভিন্ন প্রশ্ন উত্তর দেন প্রধান অতিথি। এসময় এমএইচ সেন্টারের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি আব্দুস সোবহান আরো বলেন, বিশ্বনাথ-খাজাঞ্চী রোড়ের মোরার বাজারের পাশে মেটারনিটি হসপিটালের নির্মাণ কাজ চলছে। এ প্রতিষ্ঠান মফস্বল এলাকায় মায়েদেরকে সুচিকিৎসা প্রদানের মাধ্যমে মাতৃ ও শিশু মৃত্যু হার কমিয়ে সুন্দর সমাজ বিনির্মাণে ভূমিকা রাখবে। তিনি হসপিটালের কাজ দ্রুত শেষ করার লক্ষ্যে দেশী-বিদেশী দাতাদেরকে সহযোগিতা করার আহবান জানান।
উল্লেখ্য, ৭ হাজার ৭ শত বর্গফুট নিয়ে এই হসপিটালের ৭ তলা বিশিষ্ট ভবন নির্মাণে প্রায় ১৫ কোটি টাকা ব্যয় ধরা হয়েছে। বিজ্ঞপ্তি

আরো সংবাদ পড়ুন
© All rights reserved © 2021 Anushondhan News
Developed by Host for Domain